আজ: সোমবার, ২৬ জুলাই ২০২১ইং, ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই জিলহজ, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

২৭ জুন ২০২১, রবিবার |



kidarkar

মগবাজারে ভয়াবহ বিস্ফোরণে নিহত ২, আহত ৪৮

শেয়ারবাজার ডেস্ক: মগবাজার ওয়ারলেস এলাকায় বিস্ফোরণে ঘটনায় শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে দুজন মারা গেছেন। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও বার্ন ইনস্টিটিউট মিলে ৪৮ জন গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন।

রোববার (২৭ জুন) রাতে শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক পার্থ শঙ্কর পাল গণমাধ্যমকে বলেন, আমরা ১০ জন রোগী পেয়েছি। একজন আগেই মারা গেছেন।

নয়জনের গুরুতর আঘাত রয়েছে। দগ্ধ হয়েছেন দু’জন।

ইন্সপেক্টর বাচ্চু মিয়া বলেন, মগবাজারের ওয়ারলেস এলাকায় বিস্ফোরণের ঘটনায় ঢাকা মেডিক্যাল হাসপাতালের জরুরি বিভাগসহ শেখ হাসিনা বার্নে এখন পর্যন্ত ৪৮ জন চিকিৎসাধীন।

শেখ হাসিনা বার্নে আহত রায়হানুল গাফফার নয়ন জানান, ঘটনার সময় তিনি যাত্রীবাহী বাসে ছিলেন।হঠাৎ বিকট বিস্ফোরণের বাসের কাচ ভেঙে তিনি আহত হন।

আহত এক পথচারী জামাল জানান, তিনি মতিঝিলে একটি হোটেলে চাকরি করেন। সেখান থেকে মগবাজার বাসায় ফেরার পথে মগবাজার ওয়ারলেস মোড় থেকে গ্লাস পড়ে তিনি আহত হন।

 

এ রিপোর্ট লেখা পর্যন্ত শেখ হাসিনা বার্ন ও জরুরি বিভাগ মিলে মোট ২৭ জন রোগী চিকিৎসাধীন।

২ উত্তর “মগবাজারে ভয়াবহ বিস্ফোরণে নিহত ২, আহত ৪৮”

  • Hafiz Mohammed says:

    এটা সম্পূর্ণ চুতিয়া মার্কা নিউজ , জানি না কে এই নিউজটা ছাপিয়েছে , অদ্ভুত ব্যাপার হচ্ছে বিস্ফোরণটা কি ভাবে হয়েছিল সেই ব্যাপারে কিছুই এখানে পেলাম না !!!!!!!!!!!!!!!!!!!!!!!! তাহলে এটা কি ধরণের সাংবাদিক নিউজটা পেপারে পাবলিশ করেছে ?????? মানুষ জানতেই পারছে না যে এই দুর্ঘটনাটা কি ভাবে হয়েছিল ! এই হচ্ছে আমাদের সাংবাদিক !!!!!!!!!!

  • Anonymous says:

    Where’s in a house.bus.shopping mall.electric transformer ke bast hoisay.kevaby.

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.