আজ: শনিবার, ৩১ জুলাই ২০২১ইং, ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে জিলহজ, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

৩০ জুন ২০২১, বুধবার |



kidarkar

এম এল ডাইং স্পিনিং ইউনিটের যাত্রা শুরু

শেয়ারবাজার ডেস্ক: পুঁজিবাজারের তালিকাভুক্ত বস্ত্রখাতের কোম্পানি এম এল ডাইংয়ের স্পিনিং ইউনিটের যাত্রা শুরু হয়েছে। বুধবার (৩০জুন) গাজীপুরের ভবানীপুরে এর উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এম এল ডাইংয়ের মার্কেটিং ডিরেক্টর মোহাম্মদ হুমায়ুন কবির, ডিরেক্টর মোহাম্মদ তাজুল ইসলাম, কোম্পানি সেক্রেটারি এ.কে.এম আতিকুর রহমান।

সূচনা বক্তবে মার্কেটিং ডিরেক্টর হুমায়ুন কবির বলেন, বর্তমানে আমাদের এই ডাইং শুতার প্রচুর পরিমাণের চাহিদা রয়েছে! যা আমরা প্রোডাকশন আসার আগেই ৪০ টনের রপ্তানির আদেশ পেয়ে গেছি।

তিনি আরও বলেন, এই সুতার এতো চাহিদা যে আমরা ক্রেতাদের দিয়ে সন্তুষ্ট করতে পারছি না। আমাদের আগামী তিন মাসের অর্ডার বুক হয়ে গেছে। ক্রেতাদের কাছ থেকে অনেক চাপ আসছে যে আপনারা আরও প্রোডাকশন বাড়ান।

এর প্রেক্ষিতে আমরা আট অথবা নয় মাসের ভিতর আরও তিনটা থেকে চারটা ফ্যাক্টরি প্রোডাকশনে চলে আসবে বলে জানান তিনি!

এম এল ডাইং এর দৈনিক সুতার প্রোডাকশন ক্যাপাসিটি ২০ টন। বর্তমানে দৈনিক তারা ১০ টন সুতা প্রোডাকশন করে থাকে। কোভিড পরিস্থতির কারণে তাদের অনেকগুলো মেশিন আটকে যাওয়ার কারণে ১০ টন প্রোডাকশন কম হচ্ছে বলে জানান মার্কেটিং ডিরেক্টর।

১ টি মতামত “এম এল ডাইং স্পিনিং ইউনিটের যাত্রা শুরু”

  • শেখ আবদুল মতিন says:

    প্রতিদিন গড়ে ১৫ লাখ টাকার মতো বিক্রি করা হবে, লাভের পরিমাণ কত হবে,আপনারা যে ঢাকঢোল পিটিয়ে সহজ সরল শেয়ার ব্যবসায়ী দেরকে শেয়ার কিনাইয়া পরে ছিটকে যাবেন তখন কি হবে

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.