আজ: বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১ইং, ২২শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে জিলহজ, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

০৪ জুলাই ২০২১, রবিবার |



kidarkar

কঠিন ম্যাচ গেছে আর্জেন্টিনা’র: মেসি

স্পোর্টস ডেস্ক: ইকুয়েডর-এর বিপক্ষে কোপা আমেরিকা’র কোয়ার্টার ফাইনালে ৩-০ গোলে জিতেছে আর্জেন্টিনা। উঠে গেছে আসরের সেমিফাইনালে। দুর্দান্ত খেলে দলকে বড় জয় এনে দিয়েছেন অধিনায়ক ও সেরা ফুটবলার মেসি। তবে ম্যাচটাকে কঠিন বললেন তিনি।

আর্জেন্টাইন সুপারস্টার বলেন, ‘এটা আমাদের জন্য কঠিন এক ম্যাচ ছিলো। আমরা জানি, কত শক্ত প্রতিপক্ষের বিপক্ষে আমরা খেলেছি। প্রথম গোল পাওয়ার আগ পর্যন্ত দুর্দান্ত লড়াই হয়েছে। এরপর ম্যাচ আরও জটিল হয়ে ওঠে। শেষ পর্যন্ত আমরা ভালো জয়ে পরের রাউন্ড (সেমিফাইনাল) নিশ্চিত করতে পেরেছি।’

বার্সার হয়ে এক গোল ও দুই গোলে সহায়তা দেওয়া মেসি জানান, জয় পেয়েছেন এটাই তাদের কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ। এখন তাদের ফাইনালে যেতে আরও একটি জয় দরকার। তাঁরা আশা করছেন, কাঙ্খিত ওই জয়টা তাঁরা পাবেন। আর্জেন্টিনা ভালো ফুটবল খেলার চেষ্টা করছে বলেও উল্লেখ করেন মেসি। তবে মাঠ ভালো না হওয়ায় সবসময় সেটা সম্ভব হচ্ছে না।

জাতীয় দলের জার্সিতে মেসি ৭৬তম গোল করেছেন। আর দুই গোল করলে ব্রাজিলিয়ান কিংবদন্তি পেলেকে ছাড়িয়ে দক্ষিণ আমেরিকা অঞ্চলের সর্বোচ্চ গোলদাতা হবেন তিনি। ওই বিষয়ে কিছু ভাবছেন কি না এমন প্রশ্নে মেসি বলেন, তিনি ব্যক্তিগত অর্জন নিয়ে কিছু ভাবেন না। দল হয়ে তাঁরা পরিশ্রম করছে এবং ভালো খেলছে এটাই বড় প্রাপ্তি।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

kidarkar