আজ: রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১ইং, ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই সফর, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

২৬ জুলাই ২০২১, সোমবার |



kidarkar

রজনীকান্তের সিনেমায় দীপিকা

বিনোদন ডেস্ক: ভারতের দক্ষিণী চলচ্চিত্রের মেগাস্টার রজনীকান্তের আসন্ন সিনেমা ‘আন্নাত্থে’র শুটিং প্রায় শেষের দিকে। এ দক্ষিণী মহাতারকা চেন্নাইয়ে শেষ বারের মতো এ সিনেমার শুট করেছেন এবং সিনেমাটির টিম খুব শিগগিরই প্রযোজনা-পরবর্তী কাজের জন্য উড়াল দেবে কলকাতায়।

ইন্টারন্যাশনাল বিজনেস টাইমসের ভারতীয় সংস্করণের খবর, যদিও ‘আন্নাত্থে’ সিনেমার কাজ চলছে, তবে এরই মধ্যে পরবর্তী সিনেমার কাজও শুরু করেছেন রজনীকান্ত। আর সেই সিনেমা পরিচালনা করবেন দেসিংহ পেরিয়াসামি, যিনি ‘কান্নুম কান্নুম কোল্লাইয়াডিথাল’ সিনেমার জন্য সুপরিচিত। এ সিনেমাটির নাম এখনও চূড়ান্ত হয়নি। তবে একে বলা হচ্ছে ‘থালাইভার-১৬৯’, মানে রজনীকান্তের ১৬৯তম সিনেমা হতে চলেছে এটি। আর এ সিনেমা প্রযোজনা করছে এজিএস এন্টারটেইনমেন্ট।

নতুন গুঞ্জন, নিমার্তারা চাইছেন এ সিনেমায় যুক্ত হোন বলিউডের শীর্ষ কোনও অভিনেত্রী। আর হ্যাঁ, সেই অভিনেত্রী হচ্ছেন দীপিকা পাড়ুকোন। তাঁকে নাকি এ সিনেমার জন্য প্রস্তাব দেওয়া হয়েছে।

পেছনে ফিরলে দেখা যাবে, মেগাস্টার রজনীকান্তের অ্যানিমেশন সিনেমা ‘কোচদইয়ায়ান’-এ কেন্দ্রীয় নারীর ভূমিকায় ছিলেন দীপিকা পাড়ুকোন। কিন্তু বক্স অফিসে এ সিনেমা তরি ডুবিয়েছিল। কারণটা, চরিত্রে নাকি তাঁর প্রতি সুবিচার করা হয়নি। আর এ কারণে পরে তিনি বেশ কয়েকটি প্রস্তাব পাওয়ার পরেও সিনেমা করতে রাজি হননি। এমনই খবর ছেপেছিল বহু পত্রিকা।

আর সে কারণেই দীপিকা পাড়ুকোন এখন সাম্প্রতিক প্রস্তাব গ্রহণ করবেন কি না, সেটা দেখার জন্য অপেক্ষা করতে হবে। সে যা-ই হোক, সিনেমাটির শুটিং নাকি শুরু হতে যাচ্ছে আসছে সেপ্টেম্বরে।

অন্য প্রসঙ্গে গেলে, রজনীকান্তের জামাতা ও অভিনেতা-নির্মাতা ধানুশ তাঁর ১৭০তম সিনেমা পরিচালনা করতে যাচ্ছেন। রজনীকন্যা ঐশ্বরিয়া ও সৌন্দর্য এ সিনেমা প্রযোজনা করতে যাচ্ছেন।

অন্যদিকে, দীপিকা পাড়ুকোনের আগামী সিনেমার শুট শুরু হয়েছে, যেখানে তিনি জুটি বাঁধবেন ‘বাহুবলি’ তারকা প্রভাসের সঙ্গে। নাগ অশ্বিনের সেই সিনেমায় রয়েছেন বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনও। টুইটারে সে খবর প্রকাশও করেছেন বিগ বচ্চন। সিনেমাটি তেলেগু ও হিন্দি ভাষায় নির্মাণ হচ্ছে।

এ ছাড়া সুপারস্টার শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমায়ও দেখা যাবে দীপিকাকে, এ খবর তো সবারই জানা। যদি প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস এখনই এ সিনেমার আনুষ্ঠানিক ঘোষণা দিতে রাজি নয়। তো গুঞ্জন চলছে, চলবে!

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.