আজ: বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ইং, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৫ অক্টোবর ২০২১, সোমবার |

kidarkar

কিস্তিতে আইফোন ১৩ কেনার সুযোগ দিচ্ছে গ্রামীণফোন

শেয়ারবাজার ডেস্ক: গ্রাহকদের জন্য আইফোন লাইনআপ নিয়ে এসেছে গ্রামীণফোন, যার মধ্যে রয়েছে সৃজনী ও রুচির প্রশ্নে অনন্য আইফোন ১৩ প্রো, আইফোন ১৩ প্রো ম্যাক্স, আইফোন ১৩ এবং আইফোন ১৩ মিনি।

আগাগোড়া নতুন আঙ্গিকে সাজানো আইফোন ১৩ প্রো এবং আইফোন ১৩ প্রো ম্যাক্স ব্যবহারকারীদের দিচ্ছে আইফোনের সর্বকালের সেরা প্রো ক্যামেরা সিস্টেম, প্রো-মোশান সমৃদ্ধ সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লে, উন্নত ব্যাটারি লাইফ এবং অ্যাপলের ডিজাইনকৃত ফাইভ-কোর জিপিইউ সম্বলিত এ১৫ বায়োনিক চিপ। মসৃণ ও টেকসই ডিজাইনের আইফোন ১৩ ও আইফোন ১৩ মিনিতে ব্যবহারকারীরা পাচ্ছেন আইফোনের সেরা ডুয়াল ক্যামেরা সিস্টেম এবং শক্তিশালী এ১৫ বায়োনিক চিপ।

জানা গেছে, গ্রামীণফোন আইফোন ১৩ সিরিজের হ্যান্ডসেট প্রি-অর্ডারে থাকছে ৩৬ মাস পর্যন্ত নির্দিষ্ট ব্যাংকের ক্রেডিট কার্ডে শূন্য শতাংশ ইএমআইতে ক্রয়ের সুবিধা, থাকছে ফ্রি ১৪ জিবি ৪জি ইন্টারনেটসহ (মেয়াদ ১৪ দিন) বিভিন্ন জিপি গিফট আইটেম, জিপি স্টার প্ল্যাটিনাম প্লাস স্ট্যাটাস এবং বিভিন্ন জিপি স্টার পার্টনারের ডিসকাউন্ট কুপন। এ ছাড়া থাকছে ডিভাইস ইনস্যুরেন্স সাবস্ক্রিপশনে ২০ শতাংশ ডিসকাউন্ট এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক ক্রেডিট কার্ড এইএমআই ক্যাশব্যাক অফার।

২২ অক্টোবর থেকে গ্রাহকেরা আইফোন ১৩ সিরিজের হ্যান্ডসেট প্রি-অর্ডার করতে পারছেন, যা তাঁদের হাতে পৌঁছে দেওয়া হবে ২৯ অক্টোবর থেকে।

প্রি-অর্ডার, মূল্যতালিকা ও প্রাপ্যতাসহ বিস্তারিত তথ্যের জন্য ভিজিট করুন grameenphone.com

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.