আজ: রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১ইং, ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

০৮ নভেম্বর ২০২১, সোমবার |



kidarkar

পাপিয়া দম্পতির মামলায় ৩০ নভেম্বর চার্জ শুনানি 

জাতীয় ডেস্ক: যুব মহিলা লীগের বহিষ্কৃত আলোচিত নেত্রী শামিমা নূর পাপিয়া ও তার স্বামী মফিজুর রহমানের বিরুদ্ধে অবৈধ সম্পদের মামলায় চার্জ গঠনের বিষয়ে শুনানির তারিখ পিছিয়ে আগামী ৩০ নভেম্বর ধার্য করেছেন আদালত।

সোমবার (৮ নভেম্বর) ঢাকার বিশেষ জজ আদালত-৩ এর বিচারক মোহাম্মদ আলী হোসাইন আসামিপক্ষের সময় আবেদন মঞ্জুর করে চার্জ শুনানির এ তারিখ ঠিক করেন।

এদিন মামলাটি চার্জ শুনানির জন্য ধার্য ছিল। দুই আসামিকে আদালতে হাজির করা হয়। কিন্তু তাদের আইনজীবী শাখাওয়াত উল্যাহ ভূঁইয়া গাজীপুর আদালতে অন্য মামলা নিয়ে ব্যস্ত থাকায় এ মামলায় শুনানি করতে পারেননি। এজন্য চার্জ শুনানি পেছানোর জন্য সময় আবেদন করা হয়।

আদালত সময় আবেদন মঞ্জুর করে চার্জ শুনানির পরবর্তী তারিখ ৩০ নভেম্বর ধার্য করেন বলে জানান সংশ্লিষ্ট আদালতের বেঞ্চ সহকারী মো. আল-আমিন তালুকদার।

গত ৬ অক্টোবর আসামিদের বিরুদ্ধে দুদকের দেওয়া চার্জশিট আমলে গ্রহণ করেন ঢাকা মহানগর সিনিয়র স্পেশাল জজ কেএম ইমরুল কায়েশ। ওই দিন মামলার চার্জ শুনানির তারিখ ধার্য করে মামলাটি বিশেষ জজ আদালত-৩ এ বদলির আদেশ দেন তিনি।

৬ কোটি ২৪ লাখ ১৮ হাজার টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে গত বছর ৪ আগস্ট দুদকের ঢাকা সমন্বিত জেলা কার্যালয়-১ এ সংস্থার উপ-পরিচালক শাহীন আরা মমতাজ বাদী হয়ে মামলা করেন। চলতি বছরের মার্চ মাসে আসামিদের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন শাহীন আরা মমতাজ।

 

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.