আজ: রবিবার, ২৮ নভেম্বর ২০২১ইং, ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২২শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

১০ নভেম্বর ২০২১, বুধবার |



kidarkar

ইউপি নির্বাচনে সিঙ্গাইরে আ. লীগের ৮ বিদ্রোহী প্রার্থী বহিষ্কার

জাতীয় ডেস্ক: মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিদ্রোহী প্রার্থী হওয়ায় ৮ জনকে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

মঙ্গলবার (৯ নভেম্বর) বিকেলে জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দীন এবং সাধারণ সম্পাদক আবদুস সালামের স্বাক্ষরিক এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বহিষ্কার হওয়া বিদ্রোহী প্রার্থীরা হলেন— বলধারা ইউনিয়ন পরিষদের (ইউপি) বিদ্রোহী প্রার্থী ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. ওবায়দুর রহমান, চান্দহর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আফজাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও জামির্ত্তা ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী আবুল হোসেন, জয়মন্টপ ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বোরহান উদ্দিন ফকির, একই ইউনিয়নের আরেক বিদ্রোহী প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অলি আহমদ মোল্লা, জামশা ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান ওরফে মিঠু, সিংগাইর উপজেলা আওয়ামীলীগের সদস্য তারিকুল ইসলাম এবং শায়েস্তা ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবদুল হালিম।

বুধবার (১০ নভেম্বর) সকালে জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহিউদ্দিন বলেন, ‘সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আজমের সঙ্গে সিংগাইরের ইউপি নির্বাচনের বিষয়ে কথা হয়েছে। আমরা কেন্দ্রীয় নির্দেশ মোতাবেক বিদ্রোহী প্রার্থীদের স্থায়ীভাবে বহিষ্কার করেছি। দলীয় পদে থেকে যারা ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হয়েছেন, তাদের সবাইকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।’

উল্লেখ্য, আগামী বৃহস্পতিবার (১১ নভেম্বর) দ্বিতীয় ধাপে সিংগাইর উপজেলার ১১টি ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠি,ত হবে।

১ টি মতামত “ইউপি নির্বাচনে সিঙ্গাইরে আ. লীগের ৮ বিদ্রোহী প্রার্থী বহিষ্কার”

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.