আজ: সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১ইং, ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

১০ নভেম্বর ২০২১, বুধবার |



kidarkar

পরিবর্তন আসছে পাকিস্তান দলে, মালিক-রিজওয়ান জ্বরে আক্রান্ত

স্পোর্টস ডেস্ক: সুপার টুয়েলভে পাঁচ ম্যাচ জিতে সেমিফাইনাল নিশ্চিত করা পাকিস্তান দলে হানা দিয়েছে ভাইরাস জ্বর। দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে বৃহস্পতিবার অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামার আগে জ্বরে ভুগছেন দলের অন্যতম দুই সদস্য শোয়েব মালিক ও মোহাম্মদ রিজওয়ান।

বুধবার রাতে দুবাইয়ের আইসিসি একাডেমি মাঠে দলের সবাই আসলেও ছিলেন না মালিক ও রিজওয়ান। এসময় পাকিস্তান দলের মিডিয়া ম্যানেজার ইব্রাহিম বাদিস জানান দুই জনের জ্বরে আক্রান্ত হবার বিষয়টি।

ইব্রাহিম বলেন, ‘মালিক-রিজওয়ান জ্বরে আক্রান্ত। তবে তাদের করোনা নেগেটিভ এসেছে। এই মুহুর্তে তারা চিকিৎসকের পর্যবেক্ষনে আছেন। কাল ১১টায় তাদের আবারও পরীক্ষা করা হবে। আশা করছি ওরা সুস্থ হয়ে উঠবে এবং তাদের জন্য টিম ম্যানেজম্যান্ট শেষ মুহুর্ত পর্যন্ত অপেক্ষা করবে।’

এদিকে সুপার টুয়েলভ পর্বের পাঁচটি ম্যাচে একই একাদশ নিয়ে খেলা পাকিস্তান দলে তাই স্বাভবিক ভাবেই পরিবর্তন আনতে হচ্ছে। বলা হচ্ছে ওপেনার রিজওয়ানের বদলে সরফরাজ আহমেদ ও হায়দার আলী আসতে পারেন মালিকের বদলে।

এদিকে দুবাইয়ের আইসিসি একাডেমিতে অনুশীলনে নেমেছে পাকিস্তান। তার আগে দুপুরে এই মাঠেই অনুশীলন করে গেছে পাকিস্তানের প্রতিপক্ষ অস্ট্রেলিয়া।

সেমি ফাইনালে নামার আগে দুই দলের ২৩ বারের দেখায় অবশ্য পাকিস্তান এগিয়ে। ১৩ ম্যাচে পকিস্তান আর ৯ ম্যাচ জিতেছিল অজিরা।

এরমধ্যে গত ৬টি বিশ্বকাপে ছয়বারের দেখায় অবশ্য দুই দলই জিতেছে ৩টি করে ম্যাচ।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.