আজ: সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১ইং, ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

১৬ নভেম্বর ২০২১, মঙ্গলবার |



kidarkar

ডিজিএম থেকে জিএম হলেন জনতা ব্যাংকের ৮ কর্মকর্তা

ব্যাংক প্রতিবেদক: উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম) থেকে রাষ্ট্রায়ত্ব জনতা ব্যাংকে আট কর্মকর্তাকে মহাব্যবস্থাপক (জিএম) হিসেবে পদোন্নতি দেওয়া হয়েছে। সম্প্রতি তা‌দের পদোন্নতি দেওয়া হয়েছে বলে মঙ্গলবার (১৬ ন‌ভেম্বর) ব্যাং‌কের পক্ষ থে‌কে নিশ্চিত করা হয়।

ব্যাংক সূত্র জানায়, মিজানুর রহমান স্থানীয় কার্যালয় থেকে পদোন্নতি পেয়ে জিএম হিসেবে কুমিল্লা বিভাগীয় কার্যালয়ে যোগ দিয়েছেন। তিনি ১৯৯৩ সালে ব্যাংকে যোগদান করেন।

ছগীর আহমেদ স্থানীয় কার্যালয় থেকে পদোন্নতি পেয়ে খুলনা বিভাগীয় কার্যালয়ের জিএম হিসেবে যোগ দিয়েছেন। তিনি ১৯৮৯ সালে ব্যাংকে যোগদান করেন।

মো. আব্দুর রাজ্জাক এরিয়া অফিস নাটোর থেকে পদোন্নতি পেয়ে প্রধান কার্যালয়ের অডিট অ্যান্ড ইন্সপেকশন বিভাগের জিএম পদে যোগ দিয়েছেন। তিনি ১৯৯৩ সালে ব্যাংকে যোগদান করেন।

সনদীপ কুমার রায় এরিয়া অফিস নাটোর থেকে পদোন্নতি পেয়ে প্রধান কার্যালয়ের আরপিডির জিএম পদে যোগ দিয়েছেন। তিনি ১৯৯০ সালে ব্যাংকে যোগদান করেন।

একেএম মুনিরুল ইসলাম বিভাগীয় কার্যালয় ঢাকা উত্তর থেকে পদোন্নতি পেয়ে ফরিদপুর বিভাগীয় কার্যালয়ের জিএম হিসেবে যোগদান করেছেন। তিনি ১৯৮৮ সালে ব্যাংকে যোগদান করেন।

১ টি মতামত “ডিজিএম থেকে জিএম হলেন জনতা ব্যাংকের ৮ কর্মকর্তা”

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.