আজ: মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১ইং, ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

১৮ নভেম্বর ২০২১, বৃহস্পতিবার |



kidarkar

লালমনিরহাটে বহিষ্কার ৩ আ.লীগ নেতা

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে বিদ্রোহী প্রার্থী সাজেদা জামানসহ তিন আওয়ামী লীগের নেতাকে বহিষ্কার করা হয়েছে।

জেলা আওয়ামী লীগ এ বিষয়ে এক প্রেসবিজ্ঞপ্তি দিয়েছে।

বুধবার (১৭ নভেম্বর) রাতে লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাকিবুজ্জামান আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সিদ্ধান্ত মোতাবেক বহিষ্কৃতদের চিঠি দেওয়া হয়েছে।এর আগে বিকেলে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বহিষ্কৃত উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সাজেদা জামান উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদের স্ত্রী।

রাকিবুজ্জামান আহমেদ জানান, দলের আদেশ অমান্য করে উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সাজেদা জামান বিদ্রোহী প্রার্থী হয়েছেন। এবং তার সঙ্গে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান বিপ্লব ও দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তা নৌকার পক্ষে কাজ না করে বিদ্রোহী প্রার্থীর কাজ করছেন। ফলে তাদের দল থেকে বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এছাড়াও আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিরোধিতা করছেন এবং বিদ্রোহী প্রার্থীকে সহযোগিতা করা হচ্ছে তাদের তালিকা তৈরি করা হচ্ছে। একইভাবে বিদ্রোহী প্রার্থীর পক্ষ নেওয়াসহ দলীয় শৃঙ্খলা বিনষ্টে জড়িত থাকায় দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাকে দলের প্রাথমিক সদস্য পদ বাতিল করা হয়েছে। স্থানীয় আওয়ামী লীগের গৃহীত এই সিদ্ধান্তের রেজুলেশন কেন্দ্রে পাঠানো হয়েছে বলেও জানান ।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.