আজ: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ইং, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০২ জুলাই ২০১৫, বৃহস্পতিবার |

kidarkar

৪ কোম্পানির ক্রেডিট রেটিং সম্পন্ন

Credit Ratingশেয়ারবাজার ডেস্ক: ৩১ ডিসেম্বর ২০১৪ সমাপ্ত অর্থবছরের আর্থিক বিবরণীর আলোকে ক্রেডিট রেটিং সম্পন্ন করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানি। এগুলো হলো: বিডি থাই, আল-আরফা ইসলামী ব্যাংক,  প্রগতী ইন্স্যুরেন্স এবং জাহিন স্পিনিং। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

বিডি থাই:

ক্রেডিট রেটিং এজেন্সি অফ বাংলাদেশ লিমিটেডের (সিআরএবি) রেটিং অনুযায়ী বিডি থাইয়ের দীর্ঘমেয়াদে রেটিং হয়েছে ‘এ-’। আর স্বল্পমেয়াদে রেটিং করা হয়েছে ‘এসটি-২’। ৩১ ডিসেম্বর ২০১৪ সমাপ্ত অর্থবছরের অনিরীক্ষিত আর্থিক বিবরণীর আলোকে এই রেটিং করা হয়েছে।

আল-আরফা ইসলামী ব্যাংক:

ক্রেডিট রেটিং এজেন্সি অফ বাংলাদেশ লিমিটেডের (সিআরএবি) রেটিং অনুযায়ী আল-আরাফা ইসলামী ব্যাংকের দীর্ঘমেয়াদে রেটিং হয়েছে ‘এএ২’। আর স্বল্পমেয়াদে রেটিং করা হয়েছে ‘এসটি-২’।

প্রগতী ইন্স্যুরেন্স:

ন্যাশনাল ক্রেডিট রেটিং লিমিটেডের (সিআরএবি) রেটিং অনুযায়ী প্রগতী ইন্স্যুরেন্সের দীর্ঘমেয়াদে রেটিং হয়েছে ‘এএ+’। আর স্বল্পমেয়াদে রেটিং করা হয়েছে ‘এসটি-১’। ৩১ ডিসেম্বর ২০১৪ সমাপ্ত অর্থবছরের অনিরীক্ষিত আর্থিক বিবরণীর আলোকে এই রেটিং করা হয়েছে।

জাহিন স্পিনিং:

ক্রেডিট রেটিং এজেন্সি অফ বাংলাদেশ লিমিটেডের (সিআরএবি) রেটিং অনুযায়ী জাহিন স্পিনিংয়ের দীর্ঘমেয়াদে রেটিং হয়েছে ‘বিবিবি২’। আর স্বল্পমেয়াদে রেটিং করা হয়েছে ‘এসটি-৩’। ৩১ ডিসেম্বর ২০১৪ সমাপ্ত অর্থবছরের অনিরীক্ষিত আর্থিক বিবরণীর আলোকে এই রেটিং করা হয়েছে।

শেয়ারবাজারনিউজ/অ

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.