আজ: শনিবার, ২৯ জানুয়ারী ২০২২ইং, ১৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

০৪ ডিসেম্বর ২০২১, শনিবার |



kidarkar

কার্ডবিহীন ইএমআই চালু করলো আইপিডিসি

নিজস্ব প্রতিবেদক: হোম অ্যাপ্লায়েন্স ও ইলেক্ট্রনিক ডিভাইসের বাজারে দেশের প্রথম কার্ডবিহীন ইএমআই সুবিধা ‘আইপিডিসি ইজি’ চালু করলো আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড। র‌্যাংগস-এর নির্ধারিত কিছু আউটলেটে সর্বোচ্চ ২০০,০০০ টাকা সমমূল্যের পণ্য ক্রয়ের ক্ষেত্রে চাকরিজীবীরা এই সেবা উপভোগ করতে পারবেন।

শনিবার (৪ ডিসেম্বর) গুলশান ২-এ অবস্থিত র‌্যাংগস ই-মার্ট আউটলেটে ‘আইপিডিসি ইজি’-এর বিটুবি অ্যাপ্লিকেশন উদ্বোধন করা হয়, যার উদ্বোধন করেন আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মমিনুল ইসলাম।

এ সময় নতুন এই সেবা সম্পর্কে বক্তব্য দিতে গিয়ে ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মমিনুল ইসলাম বলেন, আমরা সবসময়ই গ্রাহকদের জন্য সেরা সেবা নিশ্চিত করতে উদ্ভাবনকে বিশেষ প্রাধান্য দিয়েছি। আইপিডিসি ইজি এরকমই আরেক উদ্ভাবন যা বাংলাদেশের ভোক্তাদের জীবনমান উন্নয়নে এক নতুন দিগন্তের উন্মোচন করবে বলে আমরা বিশ্বাস করি।

আইপিডিসি ইজি সম্পূর্ণরূপে একটি অ্যাপ-ভিত্তিক ডিজিটাল প্ল্যাটফর্মে গ্রাহকদের জন্য সহজ, দ্রুত এবং সাশ্রয়ী মূল্যের সেবা এবং পণ্য ডেলিভারি নিশ্চিত করে। ন্যূনতম ২০,০০০ টাকা মাসিক আয়ের চাকরিজীবীরা সর্বোচ্চ ১৮ মাস মেয়াদী ইজি ক্রেডিট সীমা পেতে আবেদন করতে পারেন। আইপিডিসি ফাইন্যান্স এই এন্ড-টু-এন্ড ডিজিটাল প্ল্যাটফর্মে ন্যূনতম ম্যানুয়াল হস্তক্ষেপে মাত্র তিন কার্যদিবসের মধ্যে ক্রেডিটসীমা অনুমোদন করতে পারে।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.