আজ: বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২ইং, ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

০৪ ডিসেম্বর ২০২১, শনিবার |



kidarkar

বঙ্গবন্ধু দেশ স্বাধীন না করলে বাঙ্গালীরা শাসক হতে পারতো না: সমাজ কল্যাণমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: বাঙ্গালীরা সবসময়েই শোষিত ছিলো। বঙ্গবন্ধু দেশ স্বাধীন না করলে, বাঙ্গালীরা কখনো শাসক হতে পারতো না বলে মন্তব্য করেছেন সমাজ কল্যাণমন্ত্রী জনাব নুরুজ্জামান আহমেদ। এফবিসিসিআই আয়োজিত ১৬ দিনব্যাপী “বিজয়ের ৫০ বছর: লাল সবুজের মহোৎসব” এর ৪র্থ দিনের অনুষ্ঠানে একথা বলেন তিনি।

বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য শাসনে এক সময়ের অপরিচিতি বাংলাদেশ এখন বিশ্বজুড়ে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি পেয়েছে বলেও মনে করেন মন্ত্রী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ বলেন, কবি নজরুলের বিদ্রোহী কবিতার এবছরই শততম বছর। একই সঙ্গে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের একশ’ বছর পূর্ণ হয়েছে। তাই এই মহোৎসবে নজরুল উৎসব খুবই তাৎপর্যপূর্ণ।

এফবিসিসিআই’র সাবেক সভাপতি কাজী আকরাম উদ্দীন আহমদ বলেন, চল্লিশ বছর আগে ওমরাহ করতে গিয়ে বিদেশে কটুক্তি শিকার হতেন বাংলাদেশীরা। কিন্তু এখন সেই দেশের মানুষরাই বাংলাদেশে বিনিয়োগ করতে, বাণিজ্য সম্প্রসারণ করতে আগ্রহী। বঙ্গবন্ধুর দেখানো পথে, মাননীয় প্রধানমন্ত্রীর দৃঢ় নেতৃত্বে বিশ্বের রোল মডেলে পৌঁছেছে বাংলাদেশ।

১ টি মতামত “বঙ্গবন্ধু দেশ স্বাধীন না করলে বাঙ্গালীরা শাসক হতে পারতো না: সমাজ কল্যাণমন্ত্রী”

  • Hafiz Mohammed says:

    শাসক কোন শ্রেণীর মানুষ হচ্ছে সেটাই দেখার বিষয়ে , মধ্য বিত্ত এবং নিম্ন বিত্তের শ্রেণিদের জন্য এই শাসক বিত্তের মানুষরা কি দুঃখ কষ্ট এবং জিনিষপত্রের দাম এই সাধারন জিনিষ গুলো নিয়ে কি ভাবে ???????? যদি ভাবতো তবে কি এই করোনার ধাক্কার সময়ে ডিজেলের দাম বাড়াত ???? ডিজেলের দামের সাথে সবকিছুর দামের সাথে জড়িত এটা কি বলে দিতে হয়ে !!!!!!! নাকি এই সামান্য টুকু ধারণা তাদের জানা নেই ?????

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.