আজ: বুধবার, ২৬ জানুয়ারী ২০২২ইং, ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

১২ ডিসেম্বর ২০২১, রবিবার |



kidarkar

তরুণদের মধ্যে বন্ধন অটুট থাকলে ইন্ডাস্ট্রি এগিয়ে যায়

শেয়ারবাজার ডেস্ক: তরুণদের মধ্যে বন্ধন অটুট থাকলে জ্ঞানের বিনিময় মসৃণ হয়, ফলে সামগ্রিকভাবে ইন্ডাস্ট্রি এগিয়ে যায় বলে মনে করেন লাদেশ অ্যাপারেল ইউথ লিডার অ্যাসোসিশন’র (বায়লা) সভাপতি আবরার হোসেন সায়েম। শনিবার (১১ ডিসেম্বর) রাজধানীর একটি রেস্টুরেন্টে আয়োজিত সংগঠনটির ‘মেম্বারস নাইট‘-এ উপস্থিত হয়ে তিনি এ কথা বলেন।

আবরার হোসেন সায়েম বলেন, এই ধরনের অনুষ্ঠান বায়লার তরুণ নেতাদের মধ্যে ঐক্যকে আরও সুদৃঢ় করতে সহায়তা করবে। আমরা বিশ্বাস করি তরুণদের মধ্যে বন্ধন অটুট থাকলে জ্ঞানের বিনিময় মসৃণ হয় যার ফলে সামগ্রিকভাবে ইন্ডাস্ট্রি এগিয়ে যায়। বায়লা ইতোমধ্যেই তরুণ নেতৃত্বের কার্যকর বন্ধন তৈরিতে সফল্যের স্বাক্ষর রেখেছে এবং সামনের দিনগুলোতেও এই ধারা বজায় থাকবে।

এসময় বায়লা সাধারণ সম্পাদক আল শাহরিয়ার আহমেদ বলেন, বায়লা ইতোমধ্যে আসন্ন ২০২২ সালে কীভাবে কাজ করবে সে বিষয়ে একটি রূপরেখা তৈরি করেছে। এই সংগঠনটি কেবলমাত্র তরুণ উদ্যোক্তাদের একত্রিত করে জ্ঞান ভাগাভাগির জন্যই কাজ করছে না, সেই সঙ্গে গবেষণালব্ধ উদ্ভাবনের মাধ্যমে শিল্পকে এগিয়ে নিয়ে যেতে কাজ করে যাচ্ছে। আমাদের পূর্ববর্তী প্রজন্মের পরামর্শ ও নিজেদের প্রচেষ্টায় এই শিল্পকে আমরা অনেক দূর এগিয়ে নিয়ে যেতে পারবো।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.