আজ: শনিবার, ২৯ জানুয়ারী ২০২২ইং, ১৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

১৫ ডিসেম্বর ২০২১, বুধবার |



kidarkar

বিজয়ের ৫০ বছরে ওয়ালটন পণ্যে ৫০% ছাড়

শেয়ারবাজার ডেস্ক:বিজয়ের ৫০ বছর উদযাপন করছে বাংলাদেশ। এ মাহেন্দ্রক্ষণ সামনে রেখে শুরু হলো ‘ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৩’। ক্যাম্পেইনের আওতায় দেশের যে কোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম কিংবা অনলাইন ই-প্লাজা থেকে ফ্রিজ, টিভি, এসি, ওয়াশিং মেশিন, ওভেন, ব্লেন্ডার, গ্যাস স্টোভ, রাইস কুকার ও ফ্যান কিনে ক্রেতারা পেতে পারেন ৫০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট। থাকছে ৫০ হাজার ফ্রি পণ্য। ১৬ ডিসেম্বর থেকে পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত এসব সুবিধা পাবেন গ্রাহক।

বুধবার (১৫ ডিসেম্বর) ঢাকায় ওয়ালটন করপোরেট অফিসে আয়োজিত ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন- ১৩’ এর ডিক্লারেশন প্রোগ্রামে এ ঘোষণা দেয়া হয়। এতে জানানো হয়, ক্যাম্পেইনের আওতায় বিজয়ের ৫০ বছর পূর্তিতে ‘৫০-শে ৫০’ শীর্ষক এই ক্রেতাসুবিধার ঘোষণা দিলো ওয়ালটন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার, ইভা রিজওয়ানা নিলু ও হুমায়ূন কবীর, ওয়ালটন প্লাজা ট্রেডস এর চিফ এক্সিকিউটিভ অফিসার মোহাম্মদ রায়হান, হেড অব বিজনেস ইন্টেলিজেন্স আরিফুল আম্বিয়া, চিফ মার্কেটিং অফিসার (সিএমও) ফিরোজ আলম, ওয়ালটন এসি’র চিফ বিজনেস অফিসার (সিবিও) তানভীর রহমান, রেফ্রিজারেটর সিবিও প্রকৌশলী আনিসুর রহমান মল্লিক, টিভি’র সিবিও প্রকৌশলী মোস্তফা নাহিদ হোসেন, হোম অ্যাপ্লায়েন্সের সিবিও আল ইমরান, কম্প্রেসরের সিবিও রবিউল আলম, চিফ অব ব্র্যান্ড ডেভেলপমেন্ট আমিন খান, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর ড. সাখাওয়াৎ হোসেন, এক্সিকিউটিভ ডিরেক্টর মনিরুল ইসলাম মনা, শাহজাদা সেলিম, মিডিয়া উপদেষ্টা এনায়েত ফেরদৌস, ডিজিটাল ক্যাম্পেইনের প্রধান সমন্বয়ক নাজমুল হোসাইন ইভান প্রমুখ।

অনুষ্ঠানে জানানো হয়, অনলাইন অটোমেশনের আওতায় গ্রাহকদের আরো দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে সারা দেশে ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। ইতোমধ্যে সফলভাবে ক্যাম্পেইনের ১২টি সিজন সম্পন্ন হয়েছে। প্রতিটি সিজনেই গ্রাহকের কাছ থেকে ব্যাপক সাড়া মিলেছে। এরই প্রেক্ষিতে এবার বিজয়ের ৫০ বছর উপলক্ষ্যে ডিজিটাল ক্যাম্পেইনের সিজন ১৩ শুরু করলো ওয়ালটন।

ক্যাম্পেইন চলাকালে দেশের যেকোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম কিংবা অনলাইনে ই-প্লাজা থেকে ফ্রিজ, টিভি, এসি, ওয়াশিং মেশিন, ওভেন, ব্লেন্ডার, গ্যাস স্টোভ, রাইস কুকার ও ফ্যান কেনার পর পণ্যটির ডিজিটাল রেজিস্ট্রেশন করবেন। এরপর ওয়ালটনের কাছ থেকে ফিরতি এসএমএস-এর মাধ্যমে ডিসকাউন্টের পরিমাণ জানতে পারবেন। এক্ষেত্রে পণ্যভেদে একজন ক্রেতা সর্বোচ্চ ৫০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট পেতে পারেন। এছাড়া থাকছে প্রতিদিন ৫০টি ফ্রি ফ্রিজসহ পুরো ক্যাম্পেইনে ৫০ হাজার ফ্রি পণ্য পাওয়ার সুযোগ।

কর্তৃপক্ষ জানায়, ডিজিটাল ক্যাম্পেইনের মাধ্যমে রেজিস্ট্রেশন পদ্ধতিতে ক্রেতার নাম, মোবাইল নম্বর এবং বিক্রি করা পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত তথ্য ওয়ালটনের সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। ফলে, ওয়ারেন্টি কার্ড হারিয়ে ফেললেও দেশের যেকোনো ওয়ালটন সার্ভিস সেন্টার থেকে দ্রুত সেবা পাচ্ছেন গ্রাহক। অন্যদিকে সার্ভিস সেন্টারের প্রতিনিধিরাও গ্রাহকের ফিডব্যাক জানতে পারছেন। এ কার্যক্রমে ক্রেতাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে উদ্বুদ্ধ করতে ক্যাম্পেইনের আওতায় কোটি কোটি টাকার নিশ্চিত ক্যাশব্যাক, অসংখ্য ফ্রি পণ্যসহ আকর্ষণীয় সুযোগ দেয়া হয়।

৪ উত্তর “বিজয়ের ৫০ বছরে ওয়ালটন পণ্যে ৫০% ছাড়”

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.