বিনিয়োগকারীর স্বার্থকেই প্রাধান্য দেবে সি অ্যান্ড এ টেক্সটাইলস

C-and-A copyশেয়ারবাজার রিপোর্ট: সি অ্যান্ড এ টেক্সটাইলস বিনিয়োগকারীদের অর্থ দিয়ে অনেক কিছু করেছে। তাই বিনিয়োগকারীদের স্বার্থকেই প্রাধান্য দেওয়া হবে বলে জানিয়েছেন কোম্পানিটির চেয়ারম্যান গোলাম জাকারিয়া জ্ব্যোতি।

বুধবার লেনদেন শুরুর আগে ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) সঙ্গে চুক্তি সই শেষে এ কথা জানান তিনি।

সি অ্যান্ড এ টেক্সটাইলস কারখানা সম্প্রসারণ করে প্রবৃদ্ধি ধরে রাখতে চায় জানিয়ে গোলাম জাকারিয়া জ্ব্যোতি বলেন, কারখানা সম্প্রসারণের জন্য আমরা ইতোমধ্যে বিদেশ থেকে মেশিন কিনে এনেছি। এরই মধ্যে ডাইং মেশিন ও জেনারেটর কেনা হয়ে গেছে। আরও নতুন কিছু জিনিস আমরা কিনেছি। আমরা নতুন করে কারখানায় গ্যাস লাইন পেয়েছি।

এগুলো নিয়ে কাজ করতে পারলে আমাদের উৎপাদন ক্ষমতা প্রায় দ্বিগুণ হয়ে যাবে বলেও জানান জ্ব্যোতি।

তিনি বলেন, আমাদের কারখানাটা মূলত ভার্টিক্যাল সেট-আপ। একটা নিটকম্পোজিট সেট-আপ। যেখানে ক্রেতারা সব কিছু কিনতে পারবেন। সেই প্রেক্ষিতে কোম্পানি গত ৫ বছরে ২০ শতাংশের ওপরে প্রবৃদ্ধি ধরে রেখেছে। আমি মনে করি এটা খুবই ইতিবাচক বিনিয়োগকারীদের জন্য।

তিনি আরও বলেন, বিনিয়োগকারীদের থেকে উত্তোলিত টাকা কিছু ঋণ পরিশোধ করা হবে। বাকি টাকা কারখানা সম্প্রসারণেই ব্যয় হবে। আমি মনে করি সব কিছু ঠিক থাকলে সি অ্যান্ড এ টেক্সটাইলসের প্রবৃদ্ধিও বাড়বে। আমাদের প্রত্যাশা কোম্পানির প্রবৃদ্ধি ধরে রাখতে পারবো।

এ সময় উপস্থিত ছিলেন ডিএসই’র ব্যবস্থাপনা পরিচালক স্বপন কুমার বালা, শফিকুল ইসলাম ভূইয়া, রবিউল ইসলাম, কোম্পানি সেক্রেটারি ফারহানা জামান প্রমুখ।

শেয়ারবাজার/অ

 

 

আপনার মন্তব্য

Top