ডিভিডেন্ড পাঠিয়েছে ৩ কোম্পানি

Dividendশেয়ারবাজার ডেস্ক: ২০১৪ অর্থবছরের জন্য ঘোষিত ক্যাশ ডিভিডেন্ড বিতরণ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রকৌশল খাতের সামিট পূর্বাঞ্চল, খুলনা পাওয়ার এবং চামড়া খাতের বাটা শু। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

সামিট পূর্বাঞ্চল পাওয়ার:  ৩১ ডিসেম্বর ২০১৪ সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য ঘোষিত ২৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড বিনিয়োগকারীদের নিজ নিজ ব্যাংক হিসাবে বাংলাদেশ ইলেক্ট্রনিক ফান্ড ট্রান্সফার নেটওয়ার্ক (বিইএফটিএন) মাধ্যমে জমা হয়েছে। আর যেসব প্রবাসি এবং স্থানীয় শেয়ারহোল্ডারদের হিসাবে ডিভিডেন্ড এখনো জমা হয়নি তাদেরকে আগামি ১৪ আগস্টের মধ্যে কোম্পানির রেজিস্টার্ড অফিসে ব্যাংক অ্যাকাউন্ট নাম্বার জমা দিতে বলা হয়েছে।

খুলনা পাওয়ার: ৩১ ডিসেম্বর ২০১৪ সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য ঘোষিত ৪০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড বিনিয়োগকারীদের নিজ নিজ ব্যাংক হিসাবে বাংলাদেশ ইলেক্ট্রনিক ফান্ড ট্রান্সফার নেটওয়ার্ক (বিইএফটিএন) মাধ্যমে জমা হয়েছে। যেসব শেয়ারহোল্ডারদের ব্যাংক অ্যাকাউন্ট নাম্বার পাওয়া যায়নি তাদের ঠিকানায় ডিভিডেন্ড ওয়ারেন্ট কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পাঠানো হয়েছে।

বাটা শু: ৩১ ডিসেম্বর ২০১৪ সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য ঘোষিত ৪০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড বিনিয়োগকারীদের নিজ নিজ ব্যাংক হিসাবে ১৪ জুলাই বাংলাদেশ ইলেক্ট্রনিক ফান্ড ট্রান্সফার নেটওয়ার্ক (বিইএফটিএন) মাধ্যমে জমা হয়েছে। যেসব শেয়ারহোল্ডারদের ব্যাংক অ্যাকাউন্ট নাম্বার পাওয়া যায়নি তাদের ঠিকানায় ডিভিডেন্ড ওয়ারেন্ট কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পাঠানো হয়েছে।

 

শেয়ারবাজারনিউজ/অ/মু

আপনার মন্তব্য

Top