সন্ধানী লাইফ গ্রোথ ফান্ডে ২১ কোটি টাকার আবেদন

ipoশেয়ারবাজার ডেস্ক: প্রাথমিক গণ প্রস্তাবের (আইপিও) অনুমোদন পাওয়া এশিয়ান টাইগার সন্ধানী লাইফ গ্রোথ ফান্ডের আইপিওতে প্রায় ২১ কোটি টাকার আবেদন জমা পড়েছে। সিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র মতে, সন্ধানী লাইফ গ্রোথ ফান্ডে ৬০ কোটি টাকার পাবলিক অফারিংয়ের বিপরীতে ১৫ জানুয়ারি, বৃহস্পতিবার পর্যন্ত আবেদনকারীদের কাছ থেকে এ আবেদন জমা পড়ে।

জানা যায়, এ ফান্ডে আবেদন গ্রহণ ১১ জানুয়ারি শুরু হয়ে শেষ হয় ১৫ জানুয়ারি। তবে প্রবাসী বিনিয়োগকারীদের জন্য এ সুযোগ ছিলো ২৪ জানুয়ারি পর্যন্ত।

১৫ জানুয়ারি পর্যন্ত সন্ধানী লাইফ গ্রোথ ফান্ডে ২০ কোটি ৭২ লাখ ৭০ হাজার টাকার আবেদন জমা পড়েছে। এর মধ্যে সাধারণ, ক্ষতিগ্রস্ত ও মিউচ্যুয়ার ফান্ডে ২০ কোটি ৭২ লাখ ৪০ হাজার টাকার এবং প্রবাসী বিনিয়োগকারীদের কাছ থেকে ২ লাখ ৩০ হাজার টাকার আবেদন জমা পড়েছে।

পাবলিক অফারিংয়ে প্রয়োজনীয় পরিমান আবেদন জমা না পড়ায় এখন এ ফান্ডটি ১০০ কোটি টাকার পরিবর্তে ৬১ কোটি টাকার ফান্ড হিসেবে পরিচালিত হবে বলে কোম্পানি সূত্রে জানা যায়।  এ জন্য প্রতিটি ইউনিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ১০ টাকা। কোম্পানির ৫০০টি ইউনিটে মার্কেট লট নির্ধারণ করা হয়েছে।

 

শেয়ারবাজার/অ

আপনার মন্তব্য

Top