আশিকি’ দিয়ে দর্শক মাতাবেন নুসরাত (ভিডিও)

nusratশেয়ারবাজার ডেস্ক: সিনেমার নাম ‘প্রেমী ও প্রেমি’ থেকে পরিবর্তন করে রাখা হয়েছে ‘আশিকি’। আর ঈদেই ‘আশিকি’ দিয়ে দর্শক মাতাতে যাচ্ছেন নুসরাত ফারিয়া।

পশ্চিমবঙ্গের নায়ক অঙ্কুশ হাজরার বিপরীতে যৌথ প্রযোজনার সিনেমাটি দিয়েই শুরু হচ্ছে নুসরাতের চলচ্চিত্র যাত্রা। বলছেন, বাস্তবঘেষা সিনেমাটি দর্শকের মন কাড়বেই।

সম্প্রতি স্কটল্যান্ড থেকে সিনেমাটির শুটিং শেষ করে এসেছেন নুসরাত। ক্যারিয়ারের প্রথম সিনেমাতেই এত লগ্নি, এত আয়োজন, তারপর ঈদে মুক্তি – নুসরাত নিজেকে ভাগ্যবতী বলেই দাবী করলেন। পরিচালক অশোক পাতি ও অভিনেতা রজতাভ দত্তকে ‘অভিনয়ের স্কুল’ আখ্যা দিয়ে দিলেন।

নিজের চরিত্রটি নিয়ে নুসরাত বলেন, ‘সিনেমাতে বৈচিত্র্য আনতে যে ধরনের অভিনয় দরকার ছিলো, তা করতে চেষ্টার ত্রুটি করিনি আমি। খুব কঠিন কিছু ছিল এমন নয়, তবে চরিত্রটির উপস্থাপনের ধরন সত্যি আলাদা ছিল।’

খুব শিগগিরই শুরু হবে সিনেমার প্রচারের কাজ। নিজেকে তাই আলাদাভাবে প্রস্তুত করছেন নুসরাত। তার আগে অন্য কোনো সিনেমার ব্যাপারে তিনি একেবারেই ভাবছেন না।

এর আগে শোনা জাচ্ছিল যে, জাজ মাল্টিমিডিয়ার পরবর্তী যৌথ প্রযোজনার চলচ্চিত্র ‘প্রমিজ’ থেকে নুসরাতকে বাদ দেয়া হয়েছে আর এর পেছনে হাত রয়েছে মাহিয়া মাহির। হেসেই উড়িয়ে দিলেন সে কথা। তবে মাহির সঙ্গে প্রতিযোগিতার বিষয়টি এড়ালেন না।

তিনি বলেন, ‘প্রতিযোগিতা তো থাকবেই, সিনেমা জগত বলে কথা। খালি মাঠে ফ্রি কিক মেরে কোনো মজা আছে! আমি চাই প্রতিযোগিতা থাকুক। আমি মাঠে লড়াই করেই নিজের অবস্থান তৈরি করতে এসেছি। কাজ পাওয়ার ক্ষেত্রে প্রতিদ্বন্দ্বিতা যদি নাই থাকলো মজা কিসে!’

 

শেয়ারবাজারনিউজ/অ

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top