আজ: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ইং, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৮ অগাস্ট ২০১৫, শনিবার |

kidarkar

মরিনহো আরো চার বছর চেলসিতে

Mourinhoশেয়ারবাজার ডেস্ক: চেলসির সঙ্গে চুক্তি নবায়ন করেছেন হোসেন মরিনহো। নামকারা এই ইংলিশ ফুটবল ক্লাবটির ম্যানেজার হিসেবে আরো চার বছর দায়িত্ব পালন করবেন রিয়াল মাদ্রিদের সাবেক এই কোচ। চেলসি ক্লাব সূত্র এ খবরটি নিশ্চিত করেছে।

শুক্রবার মরিনহো প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়নদের সঙ্গে ২০১৯ সাল পর্যন্ত ‘ব্লুজদের’ সঙ্গে থাকার  নতুন  চুক্তিতে আবদ্ধ হন। গত মৌসুমে চেলসিকে প্রিমিয়ার লিগের শিরোপা এনে দেন হোসে মরিনহো। পাশাপাশি লিগ কাপের শিরোপাও ঘরে তুলে স্ট্যামফোর্ড ব্রিজের দলটি।

২০১৩ সালে স্ট্যামফোর্ড ব্রিজে যোগ দিয়ে গেল বছর চেলসিকে লীগ শিরোপা ও লীগ কাপ শিরোপা জিতিয়েছেন মরিনহো। ক্ষেপাটে হিসেবে পরিচিত এই ফুটবলকোচ এর আগে ২০০৪-৭ মৌসুমেও চেলসির ম্যানেজারের দায়িত্বে ছিলেন।

শনিবার থেকে শুরু হওয়া নতুন মৌসুমের আগেই মরিনহোর সাথে চুক্তি নিশ্চিত করে চেলসি। চেলসিকে আরও চার বছর কাছে পাওয়াতে বেশ খুশি মরিনহো।

এর আগে পর্তুগিজ এই কোচ ২০০৪ থেকে ২০০৭ পর্যন্ত ব্লুজদের দায়িত্বে থাকার সময়ে ২০০৫ ও ২০০৬ সালে টানা প্রিমিয়ার লিগ শিরোপা এনে দেন। আবারও ২০১৩ সালে রিয়াল মাদ্রিদ ছেড়ে দ্বিতীয় মেয়াদে চেলসির কোচ হয়ে স্ট্যামফোর্ড ব্রিজে আসেন মরিনহো।

এবার আরো চার বছরের জন্য চুক্তির মেয়াদ বাড়ানোর পর চেলসির ওয়েবসাইটে ৫২ বছর বয়সী মরিনহো বলেছেন, ‘যখন আমি এখানে ফিরেছিলাম (২০১৩ সালে) তখনই বলেছি, চেলসির প্রতি আমার বিশেষ অনুভূতি রয়েছে। এখনো তা বদলে যায়নি। নতুন করে চুক্তি করাটা স্বাভাবিক বলেই মনে করছি আমি। ধারাবাহিকতা বজায় থাকা জরুরী। আগামীতে আরো সাফল্য উপভোগ করতে পারবো বলে আশা রাখি। এই ক্লাব আমার হৃদয়ঘণিষ্ঠ খুব। আরো কিছুদিন এখানে থাকার সুযোগ ঘটায় আমি আনন্দিত।’

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.