আজ: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ইং, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৮ অগাস্ট ২০১৫, শনিবার |

kidarkar

ব্যাংকক পৌঁছেছেন রাষ্ট্রপতি

presiodent to vietnamশেয়ারবাজার রিপোর্ট: ভিয়েতনামে চারদিনের রাষ্ট্রীয় সফরের পথে থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে পৌঁছেছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ। বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে স্থানীয় সময় শুক্রবার বিকাল ৩টায় রাষ্ট্রপতি ব্যাংককের সুবর্ণভূমি আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান। রাষ্ট্রপতির প্রেস সচিব মো. জয়নাল আবেদীন এ তথ্য নিশ্চিত করেছেন।

ব্যাংককে পৌঁছানোর পর থাইল্যান্ডে বাংলাদেশের রাষ্ট্রদূত সাইদা মুনা তাসনীম বিমানবন্দরে রাষ্ট্রপতিকে স্বাগত জানান। রোববার ব্যাংকক থেকে ভিয়েতনামের উদ্দেশ্যে যাত্রা করবেন রাষ্ট্রপতি আবদুল হামিদ। ভিয়েতনামের প্রেসিডেন্ট ট্রুং তান সাংয়ের আমন্ত্রণে দেশটিতে চার দিনের সফরে যাচ্ছেন তিনি। স্ত্রী রাশিদা খানমও এই সফরে রাষ্ট্রপতির সঙ্গে রয়েছেন।

এর আগে শাহজালালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, ডিপ্লোম্যাটিক কোরের ডিন রবার্ট গিবসন, তিন বাহিনীর প্রধানসহ উচ্চপদস্থ কর্মকর্তারা বিমানবন্দরে রাষ্ট্রপতিকে বিদায় জানান।

ব্যাংককে যাওয়ার পথে বিমানে যাত্রীদের সঙ্গে কুশল বিনিময় করেন রাষ্ট্রপতি আবদুল হামিদ। ব্যাংককে যাওয়ার পথে বিমানে যাত্রীদের সঙ্গে কুশল বিনিময় করেন রাষ্ট্রপতি আবদুল হামিদ। ভিয়েতনামে পৌঁছে ১০ আগস্ট দেশটির প্রেসিডেন্টের সঙ্গে বৈঠক করবেন রাষ্ট্রপতি। একই দিনে ট্রুং তান সাংয়ের দেওয়া নৈশ ভোজেও তিনি অংশ নেবেন।

১৩ আগস্ট সফর শেষে রাষ্ট্রপতির দেশে ফেরার কথা রয়েছে।

শেয়ারবাজারনিউজ/ওহসি/আহাতু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.