৯ ফান্ডের ট্রাস্টি সভার সময় পরিবর্তন

Mutualfunds_sharebazarnewsশেয়ারবাজার ডেস্ক: ট্রাস্টি সভার সময় পরিবর্তন করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৯ মিউচ্যুয়াল ফান্ড।  পরিবর্তীত সময় অনুযায়ী আজ বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে এসব ফান্ডের ট্রাস্টি সভা। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

ফান্ডগুলো হলো: আইসিবি এএমসিএল সোনালী ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, আইএফআইএল ইসলামিক মিউচ্যুয়াল ফান্ড ওয়ান, আইসিবি থার্ড এনআরবি মিউচ্যুয়াল ফান্ড, ফিনিক্স ফাইন্যান্স ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, প্রিমিয়ার ব্যাংক ফার্স্ট আইসিবি এএমসিএল মিউচ্যুয়াল ফান্ড, আইসিবি এমপ্লয়েজ প্রভিডেন্ড ফান্ড স্কীম ওয়ান, আইসিবি এএমসিএল সেকেন্ড মিউচ্যুয়াল ফান্ড, আইসিবি সেকেন্ড এনআরবি মিউচ্যুয়াল ফান্ড এবং আইসিবি ফার্স্ট এনআরবি মিউচ্যুয়াল ফান্ড।

জানা যায়,  এসব ফান্ডের ট্রাস্টি সভা আজ ১২ আগস্ট, বুধবার বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। এর আগে এসব ফান্ডের ট্রাস্টি সভা আজ বিকেল সাড়ে ৩ টায় অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু আজ কারিগরি ত্রুটির কারণে ডিএসইতে নির্ধারিত সময়ের ১ ঘণ্টা ৪০ মিনিট পর বেলা ১২ টা ১০ মিনিটে লেনদেন শুরু হয় এবং লেনদেন শেষ হবে বিকেল ৪টা ১০মিনিটে। আর কারণেই ট্রাস্টি সভায় এসময় পরিবর্তন করেছে এসব ফান্ডের ট্রাস্টি পরিষদ।

সভায় ৩০ জুন ২০১৫ সমাপ্ত বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করার পাশাপাশি ইউনিট হোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

 

শেয়ারবাজারনিউজ/অ

 

আপনার মন্তব্য

Top