আজ: বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ইং, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১২ অগাস্ট ২০১৫, বুধবার |

kidarkar

উভয় স্টক এক্সচেঞ্জে গেইনারের শীর্ষে ইসলামী ব্যাংক

top-10-Gainer_SharebazarNewsশেয়ারবাজার ডেস্ক: সপ্তাহের চতুর্থ কার্যদিবসে দেশের উভয় স্টক এক্সচেঞ্জে টপটেন গেইনারের শীর্ষে রয়েছে ব্যাংক খাতের কোম্পানি ইসলামী ব্যাংক। ডিএসই ও সিএসই সূত্রে এই তথ্য পাওয়া গেছে।

ডিএসই: বুধবার ডিএসইতে ইসলামী ব্যাংকের শেয়ারদর ৯.৯৬ শতাংশ বা ২.৬০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ৫৫ লাখ ৫ হাজার ৯৫৩টি শেয়ার মোট ১ হাজার ৫৫০ বার হাতবদল হয়।

আজ এ কোম্পানির শেয়ারদর ২৬.৯০ টাকা থেকে ২৮.৭০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ২৮.৭০ টাকায় লেনদেন হয়। কোম্পানিটির শেয়ারদর গত এক মাসে সর্বনিম্ন ছিল ১৬.৮০ টাকা এবং সর্বোচ্চ দর ছিল ২৮.৭০ টাকা।

ডিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্য কোম্পানির মধ্যে এ্যাপেক্স ট্যানারীরর দর বেড়েছে ৯.৯৬ শতাংশ, সায়হাম কটনের ৯.৮৪ শতাংশ, এমারেল্ড অয়েলের ৭.৪৬ শতাংশ, বিএসআরএম লিমিটেডের ৭.২৮ শতাংশ, সোনালী আশের ৭.০৮ শতাংশ, কাশেম ড্রাইসেলের ৬.৪৮ শতাংশ, আরএসআরএম স্টিলের ৫.৫২ শতাংশ, সিএনএ টেক্সটাইলের ৫.৩২ শতাংশ এবং শাহজিবাজার পাওয়ারের শেয়ারদর বেড়েছে ৫.২৪ শতাংশ।

সিএসই: বুধবার সিএসইতে ইসলামী ব্যাংকের শেয়ারদর ৯.৯৬ শতাংশ বা ২.৪০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ৫ লাখ ৮৯ হাজার ৮৮৪টি শেয়ার মোট ৪৫৭ বার হাতবদল হয়।

এইদিন কোম্পানিটির শেয়ারদর ২৬.২০ টাকা খেকে ২৮.৭০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ২৮.৫০ টাকায় লেনদেন হয়। গত এক বছরে কোম্পানিটির শেয়ারদর সর্বনিম্ন ছিল ১৫.৫০ টাকা এবং সর্বোচ্চ ছিল ২৮.৯০ টাকা।

সিএসই’তে টপটেন গেইরের শীর্ষে থাকা অন্যান্য কোম্পানির মধ্যে এ্যাপেক্স ট্যানারীর শেয়ারদর বেড়েছে ৯.৮৫ শতাংশ, রহিমা ফুডের ৯.৮৩ শতাংশ, ইস্টার্ন ক্যাবলসের ৭.৯০ শতাংশ, সায়হাম কটনের ৭.৬৯ শতাংশ, বিএসআরএম লিমিটেডের ৬.৯৪ শতাংশ, এমারেল্ড অয়েলের ৬.৭৬ শতাংশ, ওসমানিয়া গ্লাসের ৬.৭০ শতাংশ, ইবিএল এনআরবি মিউচ্যুয়াল ফান্ডের ৬.৩৮ শতাংশ এবং সমরিতা হসপিটালের শেয়ারদর বেড়েছে ৫.৯১ শতাংশ।

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.