৬৭তম বিয়ে করবেন যে জুটি!

66শেয়ারবাজার ডেস্ক: একজন মানুষের জীবনে কতবার বিয়ের পিড়িতে বসা সম্ভব? একবার কিংবা দুইবার। যদি শোনের কেউ ৬৬তম বিয়ের পর ৬৭তম বিয়ের পিড়িতে বসতে যাচ্ছে তাহলে তো অবাকই হবেন। আবার তা যদি হয় কোনো দম্পতি! এবার আপনাদের জানাবো এমনই এক দম্পতির খবরাখবর।

এই অদ্ভুত কাণ্ডটি করতে যাচ্ছে ইংল্যান্ডের ম্যানচেস্টারে বসবাসকারী দম্পতি লিসা গ্যান্ট ও অ্যালেক্স পেলিং জুটি। শিগগিরই দেখা যাবে এই জুটির ৬৭তম বিয়ের আসর।

এতোবার বিয়ে করার কারণ কী? মূলত তারা বিয়েটা করতে চাইছেন একটি পছন্দমতো স্থানে, পছন্দনীয় রীতিতে। কিন্তু কিছুতেই তা হয়ে উঠছে না। এই নিয়ে নীরিক্ষা করতে করতেই জীবন, সময় কেটে যাচ্ছে। উভয়েই যার যার কাজ থেকে অবসর নিয়েছেন পছন্দনীয় স্থানে, পছন্দনীয় রীতিতে বিয়ে করার জন্যে। যেদিন কোনো স্থান, কোনো রীতি তাদের সত্যিকার অর্থেই পছন্দ হবে, সেদিনই তারা এই মহান বিবাহ অভিযানে ক্ষান্ত দেবেন। এরপর পরিপূর্ণ মধুচন্দ্রিমার জন্যে কিন্তু শুরু হতে পারে আরও এক অভিযান!

এই বিচিত্র দম্পতি এ যাবত বিয়ে করেছেন ইংল্যান্ডে তো বটেই, সেইসঙ্গে মার্কিন যুক্তরাষ্ট্র, হাওয়াই, মেক্সিকো, হন্ডুরাস, আল সারভাদর, আর্জেন্টিনা, দক্ষিণ আফ্রিকা, পর্তুগাল, ফ্রান্স, রোমানিয়া, সুইজারল্যান্ড, পাকিস্তানসহ আরও নানান দেশে। ছবিতে ক্রমানুসারে কানাডা, ইকুয়েডর, গুয়েতেমালা, পাকিস্তান ও তুরস্কে তাদের বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হতে দেখা যাচ্ছে। ভালো কথা। তাদের সর্বশেষ বিয়েটা হতে যাচ্ছে আগাসী ২৮ জানুয়ারি, নিউজিল্যান্ডে, দুজনে সকলের দোয়াপ্রার্থী।

শেয়ারবাজার/অ

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top