আজ: শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ইং, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২২ অগাস্ট ২০১৫, শনিবার |

kidarkar

এমপির গাড়ি বহরে হামলা, আহত ২০

attackশেয়ারবাজার ডেস্ক: গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানাতে যাওয়ার পথে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলীর গাড়ি বহরে হামলা হয়েছে। হামলায় কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। এ সময় চারটি গাড়ি ভাঙচুর করা হয়।

শনিবার সকাল ১০টায় ফরিদপুরের নূরু মিয়া বাইপাস সড়কের পিয়ারপুরে  এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় পুলিশ তিনজনকে আটক করেছে।

তবে বহরের সামনে মাইক্রোবাসে থাকা রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী এবং সংরক্ষিত আসনের এমপি কামরুন্নাহার চৌধুরী অক্ষত আছেন। পরে পুলিশ পাহারায় তাদেরকে ফরিদপুর এলাকা পার করে দেয়া হয়েছে।

বহরের সঙ্গে থাকা একাধিক গণমাধ্যমকর্মী জানান, আজ সকাল পৌনে ১০টার দিকে বাইপাস সড়কের পিয়ারপুর এলাকায় বহরের গাড়ি পৌঁছালে পেছন দিক থেকে একটি ট্রাক ওভারটেক করে। ওই ট্রাকটি ওভারটেক করতে গিয়ে সড়কের পাশে দাঁড়ানো একটি হলুদ রঙের পিকআপকে ধাক্কা দেয়। পিকআপটি আবার আরেকটি অটোবাইককে ধাক্কা দেয়।

আর এতে স্থানীয় উত্তেজিত জনতা ওই বহরের দুটি গাড়ি ভাঙচুর করে। এরপর কিছুদূর পরে আবারও সড়কে বেরিকেড দিয়ে বহরের বাস আটকানোর চেষ্টা করে স্থানীয় লোকজন। এ সময় বহরকে লক্ষ্য করে ইট-পাটকেল ছোড়ে স্থানীয়রা।

এতে অন্তত ২০ জন আহত হয়। আহতরা ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।পরে পুলিশ পাহারায় শহরতলির বাখুন্ডা এলাকায় পর্যন্ত বহরের গাড়িগুলো পৌঁছে দেয়া হয়।

এ ব্যাপারে ফরিদপুর সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) আমিনুজ্জামান সাংবাদিকদের জানান, ঘটনাটি জানার পর পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এমপির গাড়িবহরকে নিরাপদে গোপালগঞ্জের দিকে পাঠানো হয়েছে বলেও জানিয়েছেন তিনি।
শেয়ারবাজারনিউজ/অ

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.