আজ: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ইং, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

৩০ অগাস্ট ২০১৫, রবিবার |

kidarkar

উভয় স্টক এক্সচেঞ্জে শীর্ষ গেইনার সিনোবাংলা

top-10-Gainer_SharebazarNewsশেয়ারবাজার ডেস্ক: সপ্তাহের প্রথম কার্যদিবসে দেশের উভয় স্টক এক্সচেঞ্জে (ডিএসই) টপটেন গেইনারের শীর্ষে রয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত সিনোবাংলা ইন্ডাস্ট্রিজ লিমিটেড। ডিএসই ও সিএসই সূত্রে এই তথ্য পাওয়া যায়।

ডিএসই: রোববার ডিএসইতে সিনোবাংলার শেয়ারদর ৯.৬৯ শতাংশ বা ২৪.৯০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ১৫ লাখ ৭৭ হাজার ৬৮০টি শেয়ার মোট ১ হাজার ৩০ বার হাতবদল হয়।

আজ এ কোম্পানির শেয়ারদর ২২.৯০ টাকা থেকে ২৪.৯০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ২৪.৯০ টাকায় লেনদেন হয়। কোম্পানিটির শেয়ারদর গত এক মাসে সর্বনিম্ন ছিল ২২.২০ টাকা এবং সর্বোচ্চ দর ছিল ২৪.৯০ টাকা।

ডিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্য কোম্পানির মধ্যে এআইবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের দর বেড়েছে ৮.৫১ শতাংশ, মিরাকেল ইন্ডাস্ট্রিজ ৫.৫২ শতাংশ, লিগ্যাসী ফুটের ৪.২৯ শতাংশ, বিডি ওয়েল্ডিংয়ের ৪.১৫ শতাংশ, ন্যাশনাল টি’র ৪.১০ শতাংশ, সিভিও পেট্রোকেমিক্যালের ৪.০৩ শতাংশ, কাশেম ড্রাইসেলের ৩.২১ শতাংশ, নাভানা সিএনজির ২.৯৪ শতাংশ এবং ফার্স্ট বাংলাদেশ ফিক্সড ইনকাম ফান্ডের দর বেড়েছে ২.৮৬ শতাংশ।

সিএসই: রোববার সিএসইতে সিনোবাংলার শেয়ারদর ৯.৬৫ শতাংশ বা ২.২০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ১ লাখ ৬৬ হাজার ৫৫৮টি শেয়ার মোট ১৮৬ বার হাতবদল হয়।

এইদিন কোম্পানিটির শেয়ারদর ২২.৪০ টাকা খেকে ২৫ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ২৫ টাকায় লেনদেন হয়। গত এক বছরে কোম্পানিটির শেয়ারদর সর্বনিম্ন ছিল ১৮.৭০ টাকা এবং সর্বোচ্চ ছিল ৩৫.৩০ টাকা।

সিএসই’তে টপটেন গেইরের শীর্ষে থাকা অন্যান্য কোম্পানির মধ্যে জনতা ইন্স্যুরেন্সের শেয়ারদর বেড়েছে ৮.৭০ শতাংশ, এ্যাপেক্স স্পিনিংয়ের ৮.৬০ শতাংশ, এআইবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ৮.৫১ শতাংশ, মিরাকেল ইন্ডাস্ট্রিজের ৮.১৮ শতাংশ, ইনফরমেশন সার্ভিসের ৭.৯২ শতাংশ, স্ট্যান্ডার্ড সিরামিকের ৭.৬৬ শতাংশ, কেএন্ডকিউ ৬.৫৭ শতাংশ, ন্যাশনাল টি’র ৪.৭৪ শতাংশ এবং মুন্নু সিরামিকের শেয়ারদর বেড়েছে ৪.৩১ শতাংশ।

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.