আইটেম হিট হতে পারেননি যেসব অভিনেত্রী!

itemশেয়ারবাজার ডেস্ক: দিল সে’ ছবিতে ট্রেনের ওপর ‘ছাইয়া ছাইয়া’ গানের সঙ্গে মালাইকা অরোরা খানের নাচের কথা মনে আছে? এ গান ও নাচের কথা কেউ কখনো ভুলবেনও না। অনকেই বলেন, মালাইকার ওই বিপুল জনপ্রিয় স্টাইলকে বহু নায়িকাই জনপ্রিয়তা পাওয়ার উপায় বলে মনে করেছিলেন।

আইটেম গানের মাধ্যমে হিট হতে সে চেষ্টা চালিয়ে যাচ্ছেন নায়িকারা। কিন্তু আইটেম গার্ল হয়েও সবাই কি আর হিট হতে পারেন। এবার জেনে নিন সেই লাস্যময়ীদের কথা, যারা বহু ছবিতে আইটেম গার্ল হিসেবে মোটেই হিট হতে পারননি।

১. ‘তেভার’ ছবিতে শ্রুতি হাসানের অভিনয় প্রশংসা পেয়েছে। কিন্তু ‘মাদামিয়া’ গানে আইটেম গার্ল হয়ে মোটেই খুশি করতে পারেননি কাউকে। গানের তালে আইটেম গার্লের বুনো আচরণ তার মাঝে একেবারেই ছিল না।

২. ইমরান হাশমির সঙ্গে ‘বাসন্তি’ গানের আইটেম গার্ল হন শ্রদ্ধা কাপুর। কিন্তু মোটেও হিট করতে পারেননি নাচে।

৩. ‘গোরি তেরি পেয়ার মে’ ছবিতে ‘ডাট তেরি কি’ গানটি ছিল এশা গুপ্তার জন্যে বড় একটি সুযোগ। কিন্তু দর্শকের চোখ নিজের ওপর রাখতে ব্যর্থ হয়েছেন এশা।

৪. সাইফ আলী খান যেখানে নায়ক, সেখানে ‘ডোন্ট টাচ মাই বডি’-তে আশানুরূপ কিছু দিতে পারেননি মাহি গিল।

৫. ‘জোকার’ ছবিতে আইটেম গার্ল হিসেবে চিত্রাঙ্গদা সিংয়ের কাছ থেকে ব্যাপক হিট আশা করা হয়েছিল। কিন্তু হতাশ করেছেন তিনি।

৬. রণবীর কাপুর ও ক্যাটরিনার ‘রাজনীতি’ ছবিতে আইটেম গানের জন্যে আদর্শ মনে করা হয় টিভি অভিনেত্রী ‘বারখা সেনগুপ্তা’কে। কিন্তু বারখা মোটেও হিট করতে পারেননি গানটিকে।

৭. শাহরুখের ‘ডন ২’ ছবিতে আইটেম গানে দেখা যায় লারা দত্তকে। কিন্তু সবকিছু থাকা সত্ত্বেও হিট হতে পারেননি তিনি।

৮. ‘হিম্মতওয়ালা’ ছবিটি যেমন দর্শকের কাছে গ্রহণযোগ্যতা পায়নি, তেমনি ব্যর্থ হয়েছেন এ ছবির আইটেম গানে সোনাক্ষী সিনহার পারফরমেন্স।

শেয়ারবাজার/অ

আপনার মন্তব্য

Top