ওটিসির ৬ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

otc-12শেয়ারবাজার ডেস্ক: অর্ধবার্ষিক (জুলাই-ডিসেম্বর ১৪) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে ওভার দ্য কাউন্টারে (ওটিসি) লেনদেন করা ছয় কোম্পানি। এগুলো হলো: নিলয় সিমেন্ট, বেঙ্গল বিস্কুট, ঈগল স্টার টেক্সটাইল, ফনিক্স লেদার কমপ্লেক্স, ওয়ান্ডার ল্যান্ড টয়েস এবং ইউসুফ ফ্লাওয়ার মিলস লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

অর্ধবার্ষিকে নিলয় সিমেন্টের কর পরিশোধের পর লোকসান হয়েছে ৩৮ লাখ  টাকা ও শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.৭৯ টাকা। যা আগের বছরে একই সময়ে ছিল ৩৯ লাখ ৮০ হাজার টাকা এবং ইপিএস ছিল ০.৮৩ টাকা।

অর্ধবার্ষিকে ওয়ান্ডার ল্যান্ড টয়েসের কর পরিশোধের পর মুনাফা হয়েছে ৫ লাখ ৬০ হাজার  টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.০৬ টাকা।যা আগের বছরে একই সময়ে ছিল ৬০ হাজার টাকাএবং ইপিএস ছিল ০.০১ টাকা।

অর্ধবার্ষিকে ফনিক্স লেদার কমপ্লেক্সের কর পরিশোধের পর মুনাফা হয়েছে ৭ লাখ ৩০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস)হয়েছে ৯.৭৩ টাকা।যা আগের বছর একই সময়ে ছিল ৭ লাখ ৩০ হাজার টাকা এবং ইপিএস ছিল ৯.৭৩ টাকা।

অর্থবার্ষিকে ইউসুফ ফ্লাওয়ার মিলসের কর পরিশোধের পর মুনাফা হয়েছে ৩ লাখ ২০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস)হয়েছে ০.৫২ টাকা।যা আগের বছর একই সময়ে ছিল ২৮ লাখ ৭০ হাজার টাকা এবং ইপিএস ছিল ৪.৭২ টাকা।

অর্ধবার্ষিকে বেঙ্গল বিস্কুটের কর পরিশোধের পর মুনাফা হয়েছে ১৭ লাখ ৫০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২.৪৩ টাকা।যা আগের বছর একই সময়ে ছিল ১২ লাখ ৯০ হাজার টাকা এবং ইপিএস ছিল ১.৭৯ টাকা।

অর্ধবার্ষিকে ঈগল স্টার টেক্সটাইল কর পরিশোধের পর লোকসান হয়েছে ২ কোটি ৬৯ লাখ ৫০ হাজার  টাকা ও শেয়ার প্রতি লোকসান হয়েছে ৫.১০ টাকা। যা আগের বছরে একই সময়ে ছিল  ২ কোটি ৫৮ লাখ ২০ হাজার টাকা এবং ৪.৮৯ টাকা।

 

শেয়ারবাজার/মু

 

 

আপনার মন্তব্য

Top