৫ ফান্ডের আর্থিক প্রতিবেদন প্রকাশ

mfশেয়ারবাজার ডেস্ক: অর্ধবার্ষিকের আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৫ মিউচ্যুয়াল ফান্ড। এগুলো হলো: প্রাইমব্যাংক ফার্স্ট আইসিবি এএমসিএল, আইসিবি এমএসিএল সেকেন্ড, আইসিবি ইমপ্লয়সিস প্রভিডেন্ট ফান্ড ওয়ান: স্কিম ওয়ান, আইসিবি এমএসিএল সেকেন্ড এনআরবি এবং আইসিবি এমএসিএল থার্ড এনআরবি মিউচ্যুয়াল ফান্ড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

অর্ধবাষিকের (জুলাই-ডিসেম্বর ১৪) আর্থিক প্রতিবেদেন অনুযায়ী প্রাইমব্যাংক ফার্স্ট আইসিবি এএমসিএল ফান্ডের মুনাফা হয়েছে ৩ কোটি ৭৬ লাখ ৩০ হাজার টাকা এবং ইউনিট প্রতি আয় হয়েছে ০.৩৮ টাকা। যা আগের বছরে একই সময়ে ছিল ৩ কোটি ৯ লাখ ৯০ হাজার টাকা ও ০.৩১ টাকা।

গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর ১৪) এ ফান্ডটির মুনাফা হয়েছে ১ কোটি ৪৩ লাখ ২০ হাজার টাকা এবং ইউনিট প্রতি আয় হয়েছে ০.১৪ টাকা। যা আগের বছরে একই সময়ে ছিল ১ কোটি ১৭ লাখ ১০ হাজার টাকা এবং ইউনিট প্রতি আয় ছিল ০.১২ টাকা।

অর্ধবাষিকে (জুলাই-ডিসেম্বর ১৪) আইসিবি এমএসিএল সেকেন্ড ফান্ডের মুনাফা হয়েছে ২ কোটি ৭ লাখ ৬০ হাজার টাকা এবং ইউনিট প্রতি আয় হয়েছে ০.৪২ টাকা। যা আগের বছরে একই সময়ে ছিল ২ কোটি ১৮ লাখ ৯০ হাজার টাকা ও ০.৪৪ টাকা।

গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর ১৪) এ ফান্ডটির মুনাফা হয়েছে ১ কোটি ১৮ লাখ ২০ হাজার টাকা এবং ইউনিট প্রতি আয় হয়েছে ০.২৪ টাকা। যা আগের বছরে একই সময়ে ছিল ৮৯ লাখ ৯০ হাজার টাকা এবং ইউনিট প্রতি আয় ছিল ০.১৮ টাকা।

অর্ধবাষিকে (জুলাই-ডিসেম্বর ১৪) আইসিবি ইমপ্লয়সিস প্রভিডেন্ট ফান্ড ওয়ান: স্কিম ওয়ান ফান্ডের মুনাফা হয়েছে ২ কোটি ২২ লাখ ৪০ হাজার টাকা এবং ইউনিট প্রতি আয় হয়েছে ০.৩০ টাকা। যা আগের বছরে একই সময়ে ছিল ১ কোটি ৯৪ লাখ ৫০ হাজার টাকা ও ০.২৬ টাকা।

গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর ১৪) এ ফান্ডটির মুনাফা হয়েছে ৬৯ লাখ ৪০ হাজার টাকা এবং ইউনিট প্রতি আয় হয়েছে ০.০৯ টাকা। যা আগের বছরে একই সময়ে ছিল ৭২ লাখ ২০ হাজার টাকা এবং ইউনিট প্রতি আয় ছিল ০.১০ টাকা।

অর্ধবাষিকে (জুলাই-ডিসেম্বর ১৪) আইসিবি এমএসিএল সেকেন্ড এনআরবি ফান্ডের মুনাফা হয়েছে ৪ কোটি ৮১ লাখ ৩০ হাজার টাকা এবং ইউনিট প্রতি আয় হয়েছে ০.৪৮ টাকা। যা আগের বছরে একই সময়ে ছিল ৭ কোটি ৩৩ লাখ ৬০ হাজার টাকা ও ০.৭৩ টাকা।

গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর ১৪) এ ফান্ডটির মুনাফা হয়েছে ১ কোটি ৭৮ লাখ ৭০ হাজার টাকা এবং ইউনিট প্রতি আয় হয়েছে ০.১৮ টাকা। যা আগের বছরে একই সময়ে ছিল ২ কোটি ৩৭ লাখ ৩০ হাজার টাকা এবং ইউনিট প্রতি আয় ছিল ০.২৪ টাকা।

অর্ধবাষিকে (জুলাই-ডিসেম্বর ১৪) আইসিবি এমএসিএল থার্ড এনআরবি ফান্ডের মুনাফা হয়েছে ২ কোটি ৩২ লাখ ৫০ হাজার টাকা এবং ইউনিট প্রতি আয় হয়েছে ০.২৩ টাকা। যা আগের বছরে একই সময়ে ছিল ২ কোটি ১০ লাখ ৯০ হাজার টাকা ও ০.২১ টাকা।

গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর ১৪) এ ফান্ডটির মুনাফা হয়েছে ৮৮ লাখ ৯০ হাজার টাকা এবং ইউনিট প্রতি আয় হয়েছে ০.০৯ টাকা। যা আগের বছরে একই সময়ে ছিল ৬১ লাখ ৯০ হাজার টাকা এবং ইউনিট প্রতি আয় ছিল ০.০৬ টাকা।

 

শেয়ারবাজার/অ

 

 

 

আপনার মন্তব্য

Top