ফের ঢাকায় আসছেন পাওলি: শুটিং শুরু ১০ সেপ্টেম্বর

sattaশেয়ারবাজার ডেস্ক:  হাসিবুর রেজা কল্লোল পরিচালিত ‘সত্তা’ চলচ্চিত্রের শুটিংয়ে অংশ নিতে ফের ঢাকায় আসছেন কলকাতার অভিনেত্রী পাওলি দাম। আগামী ১০ সেপ্টেম্বর শুরু হচ্ছে নায়ক শাকিব খান ও পাওলি দামের ছবি ‘সত্তা’র শুটিং।
গত মাসেই হাসিবুর রেজা ভারত যান নায়িকা পাওলি দামের শিডিউল ঠিক করার জন্য। এদিকে নায়ক শাকিব খান শুটিংয়ের জন্য এখন রয়েছেন থাইল্যান্ডে। দুই তারকাই সারা বছর কোনো না কোনো ছবির শুটিং নিয়ে ব্যস্ত থাকেন। আর এই কারণেই শিডিউল মেলাতে হিমশিম খেতে হয়েছে পরিচালকের।

ছবির পরিচালক এ বিষয়ে বলেন, ‘আমি সপ্তাহখানেক আগে দেশে ফিরেছি। পাওলি দামের সঙ্গে আমার কথা হয়েছে। আমরা সবাই শুটিং শেষ করতে চাই। ভারতে যেমন পাওলি ব্যস্ত সময় পার করছেন, তেমনি নায়ক শাকিব খানের অবস্থাও একই। একের পর এক ছবিতে কাজ করছেন তিনি (শাকিব)। কোনো বিরতি নেই তাঁর। এখন থাইল্যান্ডে ‘রাজাবাবু’ ছবির শুটিং করছেন তিনি। তাঁর সঙ্গে শিডিউল মিলিয়ে শুটিংয়ের নতুন তারিখ আগামী ১০ সেপ্টেম্বর ঠিক করেছি। টানা ১৪ দিন শুটিং করব। তবে আমি ছবিটি নিয়ে কোনো ধরনের তাড়াহুড়া করতে চাই না। মনে রাখতে হবে এটা চলচ্চিত্র, যে কারণে এখানে কোনো ছাড় দেওয়া যাবে না।’

সোহানী হোসেনের ‘মা’ গল্প অবলম্বনে ‘সত্তা’ ছবিটি নির্মাণ করা হচ্ছে। ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন শাকিব খান ও পাওলি দাম। এ ছাড়া আরো অভিনয় করছেন নাসরিন, রিনা খান, ডন, কাবিলা, শিমুল খান প্রমুখ।

ছবির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন ফেরদৌস হাসান। তরঙ্গ এন্টারটেইনমেন্টের প্রযোজনায় গত বছরের ১৬ নভেম্বর থেকে দৃশ্যায়নের কাজ শুরু হয়। চিত্রগ্রহণের কাজ করছেন টি ডব্লিউ সৈনিক। বাপ্পা মজুমদারের সুর ও সংগীত পরিচালনায় এ ছবিতে মোট ছয়টি গান থাকছে। এগুলোতে কণ্ঠ দিয়েছেন মমতাজ, সামিনা চৌধুরী, কনা, মিলা প্রমুখ।

 

শেয়ারবাজারনিউজ/অ

আপনার মন্তব্য

Top