বাংলাদেশ সফরে অনিশ্চিত ২ অসি ক্রিকেটার

bangladesh-astশেয়ারবাজার ডেস্ক: বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজ খেলতে চলতি মাসের ২৮ তারিখ বাংলাদেশে আসছে বিশ্বচ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া। আর এই সফরে অসি দলের সঙ্গে নাও আসতে পারেন অভিজ্ঞ পেসার মিচেল জনসন ও জস হ্যাজেলউড।!

অস্ট্রেলিয়ার ফেয়ারফ্যাক্স মিডিয়া জানিয়েছে, বাংলাদেশ সফরে দুই পেসার মিচেল জনসন ও জস হ্যাজেলউডকে বিশ্রাম দেয়া হতে পারে।

বাংলাদেশ থেকে ফেরার পর নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট ও ওয়ানডে সিরিজ রয়েছে ক্যাঙ্গারুদের। এরপর ৩ ম্যাচের টেস্ট সিরিজ রয়েছে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে। এরপর ভারতের বিপক্ষে ৫ ম্যাচের ওয়ানডে ও ৩ ম্যাচের টি-টোয়েন্টির সিরিজ আছে। তাই এই ব্যস্ত সময়টাতে তাদের ব্যবহারের জন্য ফিট রাখতেই দলের মূল দুই পেসারকে বিশ্রাম দিতে চায় অস্ট্রেলিয়ার নির্বাহী মহাব্যবস্থাপক প্যাট হাওয়ার্ড।

তবে প্যাট হাওয়ার্ড সরাসরি কিছু না বললেও ফেয়ারফ্যাক্স মিডিয়াকে ইঙ্গিত দিয়ে তিনি বলেন, দু সপ্তাহের মধ্যে বাংলাদেশ সফরের দল নিয়ে আলোচনা করবেন না নির্বাচকরা।

তিনি আরও বলেন, আমাদের ফাস্ট বোলারদের ঠিক ভাবে সামলানোর ব্যাপারটি নিয়ে গুরুত্বপূর্ণ কিছু আলোচনার প্রয়োজন আছে। শুধু বাংলাদেশ সফরই নয়, মৌসুমের ১০টি টেস্টই মাথায় রাখতে হবে আমাদের। জনসন ও হেইজেলউডের ওপর দিয়ে সম্প্রতি অনেক ধকল গেছে। তাই তাদের বিশ্রামে রাখার চিন্তা ভাবনা চলছে।

 

শেয়ারবাজারনিউজ/অ

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top