হাইস্কুলের ছাত্র বিড়াল!

catশেয়ারবাজার ডেস্ক: স্কুলে ভর্তির জন্য কতই না দৌঁড়-ঝাঁপ দিতে হয়। পছন্দের স্কুল হলো তো কথাই নেই। শুধু শিক্ষার্থী নয়, বাবা-মারও ঘুম হারাম হয়ে যায়। কিন্তু ভেবে দেখুন তো- হাইস্কুলে আপনার পাশে বসেই ক্লাস করছে জ্বলোজ্যান্ত একটা বিড়াল। না মোটেও ফাজলামির কিছু নয়। অবাক করার মতো বিষয় হলেও ঘটনা সত্যি। যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় ১টি হাইস্কুলে ছাত্র হিসেবে ভর্তি হয়েছে ১টি বিড়াল। এমনকি গৃহপালিত এই প্রাণীকে দেয়া হয়েছে স্টুডেন্ট আইডি কার্ড। স্কুল প্রাঙ্গণে রীতিমতো সেলিব্রেটি বনে গেছে সে। স্কুলের অন্যান্য ছাত্রদের চেয়ে বিড়ালটি অনেক শান্ত প্রকৃতির।

জানা গেছে, এই বিড়ালের প্রকৃতির নাম বুব্বা। ক্যালিফোর্নিয়ার ১টি স্কুলের পাশেই আম্বার মেরিয়েনথাল নামে এক ব্যক্তি তার পরিবারসহ বসবাস করতেন। আর তাদের বাড়িতেই পালিত হতো বিড়ালটি। কিন্তু আম্বারের পরিবার বিড়ালের যত্নআত্তি নিয়ে রীতিমতো ক্লান্ত হয়ে পড়েন। কেননা এই বিড়াল ঘরের ভিতরে একদম থাকতেই চাইতো না।

পরে বাধ্য হয়ে আম্বার তার পোষা বিড়ালকে পাশের স্কুলে ভর্তি করিয়ে দেন। যেখানে নিয়মিত ক্লাসে যাচ্ছে বিড়ালটি। ক্লাস শেষেও একাই বাড়ি ফিরছে সে।

শেয়ারবাজারনিউজ/ম

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top