হোঁচট খেল বাংলাদেশ

cricketশেয়ারবাজার ডেস্ক: শারিরীক প্রতিবন্দ্বী ক্রিকেটারদের নিয়ে আয়োজিত আইসিআরসি আন্তর্জাতিক টি২০ টুর্নামেন্টে জয় দিয়ে শুরু করেছিল স্বাগতিক বাংলাদেশ। কিন্তু টুর্নামেন্টের দ্বিতীয় ম্যাচে এসেই হোঁচট খেল স্বাগতিকরা। শনিবার টুর্নামেন্টের অন্যতম ফেভারিট পাকিস্তানের কাছে হার মেনেছে বাংলাদেশের প্রতিবন্ধী ক্রিকেটাররা।

বিকেএসপিতে অনুষ্ঠিত বৃষ্টি বৃঘ্নিত ম্যাচে বাংলাদেশকে বাংলাদেশকে ডাকওয়ার্থ-লুইস পদ্ধতিতে ২০ রানে হারিয়েছে পাকিস্তান। উভয় দলের এদিন ছিল আসরের দ্বিতীয় ম্যাচ। বাংলাদেশ প্রথম পরাজিত হলেও পাকিস্তানের ছিল টুর্নামেন্টে টানা দ্বিতীয় জয়।

বিকেএসপির চার নাম্বার মাঠে শনিবার টস জিতে ব্যাট করতে নেমে তিন বল বাকি থাকতে ১১২ রানে অলআউট হয়ে যায় বাংলাদেশ। সর্বোচ্চ ৩৩ রান করেন আমিন উদ্দিন। দ্বিতীয় সর্বোচ্চ ২২ রান আসে ধ্রুপম পত্রনবীশ তীর্থের ব্যাট থেকে।
এছাড়া সুজাউল ইসলাম ১৬ ও অধিনায়ক আলম খান ১১ রান করেন। পাকিস্তানের পক্ষে ফায়েস আহমেদ ১১ রানে চার উইকেট নেন। তার মধ্যে ৩টি উইকেটই পান তিনি ১৮তম ওভারে।

জবাবে ১১৩ রানের লক্ষ্যে খেলতে নেমে ভালো সূচনা পায় পাকিস্তান। ৬ ওভারে ১ উইকেট হারিয়ে ৪৮ রান তোলে তারা। এরপরই নামে বৃষ্টি। ফলে বন্ধ হয়ে যায় খেলা। পরে ম্যাচের পরিসমাপ্তিও হয় এ অবস্থায়।

বৃষ্টি আইনে জয় পায় পাকিস্তান। অধিনায়ক হাসনাইন আলম অপরাজিত থাকেন ৩৯ রানে। প্রতিবন্ধী ক্রিকেটের প্রথম  হাফ সেঞ্চুরিয়ান মাতুলব সাত রান করে তীর্থের শিকার হন।

 

শেয়ারবাজারনিউজ/অ

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top