এবার বলিউডে নুসরাত ফারিয়া

nusrat_fariyaশেয়ারবাজার ডেস্ক: আর ঢালিউড-টলিউড মিশ্রণে নয়। এবার প্রথম বাংলাদেশি নায়িকা হিসেবে সরাসরি বলিউডি সিনেমায় নাম লেখালেন  অভিনেত্রী নুসরাত ফারিয়া। এমন খবর দিয়েছে টাইমস অফ ইন্ডিয়া।

জানা যায়, নুসরাত ফারিয়ার সঙ্গে থাকছেন ইমরান হাশমী ও নওয়াজউদ্দিন সিদ্দিকী। আরও থাকবেন ‘বোঝে না সে বোঝে না’ তারকা পায়েল সরকার। সিনেমার নাম ‘গাওয়াহ : দ্য উইটনেস’। শুটিং শুরু হবে অক্টোবরে। আর ছবিটি পরিচালনা করছেন বিষ্ণু দত্ত।

ফারিয়া একটা মাত্র সিনেমায় (আশিকী) অভিনয় করেছেন, তাও মুক্তি পায়নি। এরই মধ্যে বলিউডে কাজ করার সুযোগ পেয়ে গেলেন। এ বিষয়ে  ভারতের এক পত্রিকাকে নুসরাত বলেছেন, ‘চিত্রনাট্য আর আমার চরিত্রটি পছন্দ হয়েছে। তবে এখনো চুক্তিপত্রে সই করিনি। আমার চরিত্রটি গল্পে গুরুত্বপূর্ণ, এ জন্য আমার একটি লুক টেস্ট করা হবে।’

গাওয়াহ : দ্য উইটনেস একটি থ্রিলার ধাঁচের ছবি। এতে ইমরান হাশমি একজন গোয়েন্দা কর্মকর্তা। তার প্রেমিকা হিসেবে থাকবেন ফারিয়া।নওয়াজুদ্দিনের চরিত্র এক শিল্পপতির। তার স্ত্রীর ভূমিকায় থাকছেন পায়েল। তার চাহিদাও থাকে আকাশসম। আর এগুলো মেটাতে হিমশিম খেতে হয় নওয়াজকে। পায়েলের চিকিৎসকের ভূমিকায় থাকবেন আশুতোষ রানা।

ছবিটির দৃশ্যধারণ হবে পুনে ও কলকাতাতে। কলকাতা টাইমস এত তথ্য দিলেও নুসরাতের চরিত্রটি কেমন হবে তা জানাননি পরিচালক। শুধু জানিয়েছেন নুসরাত ও পায়েলের খোঁজ দিয়েছেন কাস্টিং পরিচালক অপূর্ব জোসেফ।

উল্লেখ্য,  নুসরাত ফারিয়ার ‘আশিকী’ মুক্তি পাবে কোরবানির ঈদে। আব্দুল আজিজ ও অশোক পাতির পরিচালনায় এতে তার সহশিল্পী কলকাতার অঙ্কুশ। এটি যৌথভাবে প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এস কে মুভিজ।

 

শেয়ারবাজারনিউজ/অ

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top