‘পিকে’র ছবি যত ভুল! (ভিডিও)

pkশেয়ারবাজার ডেস্ক: জুনের গরমে কেউ মরুভূমিতে সোয়েটার পরে ঘুরছেন, এটা কী বিশ্বাসযোগ্য! তাহলে ‘পিকে’র রিমোট চুরি করা লোকটির পরনে সোয়েটার কেন? ব্যাটারি সম্পর্কে ‘পিকে’ কিভাবে জানল? আবার ধরুন জগ্গু ও সরফরাজের দেখা হল বেলজিয়ামের ব্রুজে, অথচ সরফরাজ কিনা চাকরি করে ব্রাসেলসের পাকিস্তানী দূতাবাসে।

এমনকি ডিটেইলসের ক্ষেত্রেও এমন আনাড়িপনা করেছেন ‘পিকে’ সিনেমার পরিচালক রাজকুমার হিরানি। একটি দৃশ্যে দেখানো হয় দেয়াল ঝকঝকে তকতকে। অথচ পরের দৃশ্যে পিকে প্রস্রাব করতে গেলে দেখা যায় কিছু একটা লেখা আছে। আলোচিত ‘পিকে’ সিনেমায় রয়েছে এ রকম অনেক ভুল। যা যুক্তির বরখেলাফই নয়, অজ্ঞতাও কোনো কোনো ক্ষেত্রে।

সম্প্রতি এমন একটি ভিডিও ইউটিউবে প্রকাশ করেছে বলিউড সিনস। ‘প্ল্যানটি রং’ শিরোনামের ভিডিওটিতে ১০ মিনিটে ২০১৪ সালের ব্লকবাস্টার সিনেমাটির ১২৬টি ভুল দেখানো হয়েছে।

‘পিকে’ বলিউডের সবচেয়ে বেশি আয়ের সিনেমা। দেশ-বিদেশে আয় করেছে ৭৫০ কোটি রুপি। শুধু চীনেই আয় করেছে ১০০ কোটি রুপির বেশি। এতে এলিয়েন ‘পিকে’ চরিত্রে অভিনয় করেছেন আমির খান। অন্যান্য চরিত্রে আছেন আনুশকা শর্মা, সুশান্ত সিং রাজপুত ও সঞ্জয় দত্ত। (সূত্র: এনডিটিভি)

শেয়ারবাজারনিউজ/অ

আপনার মন্তব্য

Top