ডিএসইতে গেইনারের শীর্ষে মুন্নু সিরামিক, সিএসইতে কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স

top-10-Gainer_SharebazarNewsশেয়ারবাজার ডেস্ক: সপ্তাহের চতুর্থ কার্যদিবসে ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) টপটেন গেইনারের শীর্ষে রয়েছে সিরামিক খাতের মুন্নু সিরামিক লিমিটেড। চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে (সিএসই) একই অবস্থানে রয়েছে বীমা খাতের কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স। ডিএসই ও সিএসই সূত্রে এই তথ্য পাওয়া যায়।

ডিএসই: বুধবার ডিএসইতে মুন্নু সিরামিকের শেয়ারদর ৯.৫০ শতাংশ বা ৪.৬০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ৩ লাখ ৪৭ হাজার ৯৪১টি শেয়ার মোট ৭৫০ বার হাতবদল হয়।

আজ এ কোম্পানির শেয়ারদর ৪৮.১০ টাকা থেকে ৫৩.২০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ৫৩ টাকায় লেনদেন হয়। কোম্পানিটির শেয়ারদর গত এক মাসে সর্বনিম্ন ছিল ৩৩.৬০ টাকা এবং সর্বোচ্চ দর ছিল ৫৩.১০ টাকা।

ডিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্য কোম্পানির মধ্যে লিগ্যাসী ফুটের দর বেড়েছে ৭.৫২ শতাংশ, ইসলামি ইন্স্যুরেন্সের ৬.৯২ শতাংশ, হাক্কানী পাল্পের ৬.২৮ শতাংশ, মুন্নু স্ট্যাফলার্সের ৫.৫৪ শতাংশ, আইপিডিসির ৫.৫৩ শতাংশ, বিডি ওয়েল্ডিংয়ের ৫.৪৪ শতাংশ, ন্যাশনাল টিউবসের ৫.০২ শতাংশ, আরামিট সিমেন্টের ৪.৮৫ শতাংশ এবং লঙ্কা বাংলা ফাইন্যান্সের শেয়ারদর বেড়েছে ৪.২৮ শতাংশ।

সিএসই: বুধবার সিএসইতে কন্টিনেন্টাল ইন্স্যুরেন্সের শেয়ারদর ১০ শতাংশ বা ১.৪০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ৫ শত শেয়ার এক বার হাতবদল হয়।

এইদিন কোম্পানিটির শেয়ারদর ১৫.৪০ টাকায় অপরিবর্তীত থেকে সর্বশেষ ১৫.৪০ টাকায় লেনদেন হয়। গত এক বছরে কোম্পানিটির শেয়ারদর সর্বনিম্ন ছিল ১০.২০ টাকা এবং সর্বোচ্চ ছিল ২৫.৮০ টাকা।

সিএসই’তে টপটেন গেইরের শীর্ষে থাকা অন্যান্য কোম্পানির মধ্যে ইমাম বাটনের শেয়ারদর বেড়েছে ৯.৫৭ শতাংশ, ইসলামি ইন্স্যুরেন্সের ৮.৩৯ শতাংশ, রহিমা ফুডের ৮ শতাংশ, ইস্টল্যান্ড ইন্স্যুরেন্সের ৭.৬২ শতাংশ, লিগ্যাসী ফুটের ৭.৫২ শতাংশ, আইপিডিসির ৭.১৪ শতাংশ, ইবিএল এনআরবি মিউচ্যুয়াল ফান্ডের ৬.৫২ শতাংশ, ফার্স্ট ফাইন্যান্সের ৬.০৩ শতাংশ এবং হাক্কানী পাল্পের শেয়ারদর বেড়েছে ৫.৮৫ শতাংশ।

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মন্তব্য

*

*

Top