আজ: শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ইং, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৪ সেপ্টেম্বর ২০১৫, বৃহস্পতিবার |

kidarkar

শাকিব খানের নয়া রেকর্ড

sakibশেয়ারবাজার ডেস্ক: ঈদ-উল-আযাহার আছে আর মাত্র একদিন। ইতিমধ্যেই ঈদে মুক্তি পাওয়া ছবি চূড়ান্ত হয়ে গিয়েছে। চলছে হল বুকিং এর কাজ। তবে শেষ মুহূর্তে এসে ‘রাজাবাবু’ ছবির মাধ্যমে নয়া রেকর্ড গড়েছেন শাকিব খান।  বুধবার বিকেল পর্যন্ত ১৫২টি হলে মুক্তির প্রক্রিয়া চূড়ান্ত করেছে ছবিটি।

গেল ঈদে শাকিব খান অভিনীত ‘লাভ ম্যারেজ’ ছবিটি ১২৩টি হলে মুক্তি দেয়া হয়। যা বাংলা চলচ্চিত্রের ইতিহাসে রেকর্ড হিসেবে দাবি করে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান। আর এবারের ঈদে শাকিবের নতুন ছবি ‘রাজাবাবু’ মুক্তি পাচ্ছে। এই ছবিটি নতুন রেকর্ড করবে বলে অনেকেই আশা করেছিলেন। শেষ পর্যন্ত  বুধবার বিকেলে ১৫২টি হলে মুক্তি পাচ্ছে বলে জানায় ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান।

এ প্রসঙ্গে বাংলাদেশ চলচ্চিত্র প্রদর্শক সমিতির সাধারণ সম্পাদক মিয়া আলাউদ্দীন বলেন, ‘রাজাবাবু ছবিটি আজ বিকেল পর্যন্ত ১৫২টি হল পেয়েছে। আগামীকাল পর্যন্ত সেটা বেড়ে ১৭০ হতে পারে। এটা আমাদের চলচ্চিত্রের জন্য নতুন রেকর্ড।’

শাকিবের ছবির এমন রেকর্ডের রহস্যটা জানতে চাইলে তিনি আরো বলেন, ‘আসলে প্রযোজনা প্রতিষ্ঠানটি কোন হল মালিককেই ফিরিয়ে দেননি। যারা কখনও ঈদে নতুন ছবি চালাতে পারেনি তারাও এবার এই ছবিটি চালাবে। এটা আমাদের চলচ্চিত্র ব্যবসার জন্য সুখবর।’

উল্লেখ্য, বদিউল আলম খোকনের পরিচালনায় ‘রাজাবাবু- দ্য পাওয়ার’ চলচ্চিত্রে দ্বিতীয়বারের মতো একসঙ্গে কাজ করলেন শাকিব খান, অপু বিশ্বাস ও ববি। এছাড়াও অভিনয় করেছেন মিশা সওদাগর, ডন, সাদেক বাচ্চু প্রমুখ।

শেয়ারবাজারনিউজ/অ

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.