আজ: রবিবার, ১৩ জুন ২০২১ইং, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা জিলকদ, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

০১ ফেব্রুয়ারী ২০১৫, রবিবার |


kidarkar

৩৭ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

reportশেয়ারবাজার ডেস্ক: অর্ধবার্ষিক (জুলাই-ডিসেম্বর ১৪) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৩৭ কোম্পানি। এগুলো হলো: বিডিকম, শাহজিবাজার পাওয়ার, আরএসআরএম স্টিল, দেশ গার্মেন্টস, যমুনা অয়েল, ফার কেমিক্যাল, ইমাম বাটন, ফার্মা এইডস, কেপিপিএল, মুন্নু সিরামিকস, লিবরা ইনফিউশন, ফাইন ফুডস, বঙ্গজ, ড্যাফোডিল কম্পিউটারস, মিথুন নিটিং, তাল্লু স্পিনিং, ফু-ওয়াং ফুডস, কেয়া কসমেটিকস, আনোয়ার গ্যালভানাইজিং, প্রিমিয়ার সিমেন্ট, প্রাইম টেক্সটাইল, দ্য পেনিনসুলা চিটাগাং, সায়হাম টেক্সটাইল, অ্যাপোলো ইস্পাত, ইউনাইটেড এয়ারওয়েজ, সমতা লেদার, এমারেল্ড অয়েল, অ্যাপেক্স ট্যানারি, হা-ওয়েল টেক্সটাইল, সাইফ পাওয়ারটেক, গোল্ডেন হার্ভেস্ট, আইসিবি, মোজাফ্ফর হোসেন স্পিনিং, মেঘনা পেট্রোলিয়াম, হাক্কানী পাল্প, সুহৃদ ইন্ডাস্ট্রিজ লিমিটেড এবং রহিমা ফুড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

অর্ধবার্ষিকীতে বিডিকমের কর পরিশোধের পর মুনাফা হয়েছে ৩ কোটি ৩২ লাখ ৭০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৯৭ টাকা। যা আগের বছরে একই সময়ে ছিল ২ কোটি ৮৩ লাখ ৮০ হাজার টাকা এবং ইপিএস ছিল ০.৮৫ টাকা। তবে ২০১৪ সালের জন্য প্রস্তাবিত ১৫ শতাংশ বোনাস শেয়ারের হিসাবে বিডিকমের প্রতি শেয়ারে আয় হবে ০.৮৪ টাকা। একই হিসাবে যা আগের বছরের একই সময়ে ছিল ০.৭৪ টাকা।

গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর’১৪) বিডিকমের কর পরবর্তী মুনাফা হয়েছে ১ কোটি ৬৭ লাখ ৫০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ০.৫০ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ১ কোটি ৪৩ লাখ ৮০ হাজার টাকা ও ০.৪৩ টাকা।

অর্ধবার্ষিকে শাহজিবাজার পাওয়ারের কর পরিশোধের পর সমন্বিত মুনাফা হয়েছে ৫৭ কোটি ৮২ লাখ ৭০ হাজার টাকা ও প্রতি শেয়ারে সমন্বিত আয় হয়েছে ৪.৫৬ টাকা। যা আগের বছরের একই সময়ে লোকসান ছিল যথাক্রমে ৩ কোটি ১৩ লাখ ২০ হাজার টাকা ও ০.২৭ টাকা। তবে ২০১৪ সালের জন্য প্রস্তাবিত ৫ শতাংশ বোনাস শেয়ারের হিসাবে শাহজিবাজার পাওয়ারের প্রতি শেয়ারে আয় হবে ৪.৩৪ টাকা। একই হিসাবে যা আগের বছরের একই সময়ে ছিল লোকসান ০.২৬ টাকা।

গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর’১৪) শাহজিবাজার পাওয়ারের কর পরবর্তী মুনাফা হয়েছে ২৭ কোটি ৯০ লাখ ৪০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ২.২০ টাকা। যা আগের বছরের একই সময়ে লোকসান ছিল যথাক্রমে ৮ কোটি ৮৭ লাখ টাকা ও ০.৭৮ টাকা। তবে ২০১৪ সালের জন্য প্রস্তাবিত ৫ শতাংশ বোনাস শেয়ারের হিসাবে শাহজিবাজার পাওয়ারের প্রতি শেয়ারে আয় হবে ২.০৯ টাকা। একই হিসাবে যা আগের বছরের একই সময়ে ছিল লোকসান ০.৭৪ টাকা।

অর্ধবার্ষিকে আরএসআরএম স্টিলসের কর পরিশোধের পর মুনাফা হয়েছে ১২ কোটি ৩৯ লাখ ৯০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ২.০৮ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৭ কোটি ৬৮ লাখ ৫০ হাজার টাকা ও ১.২৯ টাকা।

গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর’১৪) আরএসআরএম স্টিলসের কর পরবর্তী মুনাফা হয়েছে ৫ কোটি ১৩ লাখ ৯০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ০.৭৮ টাকা। যা আগের বছরের একই সময়ে লোকসান ছিল ৪ কোটি ১২ লাখ ১০ হাজার টাকা ও ০.৬৩ টাকা।

অর্ধবার্ষিকে দেশ গার্মেন্টসের কর পরিশোধের পর মুনাফা হয়েছে ৩০ লাখ ৭০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ০.৯১ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ১৯ লাখ ৭০ হাজার টাকা ও ০.৫৯ টাকা।

গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর’১৪) দেশ গার্মেন্টসের কর পরবর্তী মুনাফা হয়েছে ২৩ লাখ ৮০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ০.৭১ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ১৫ লাখ ৭০ হাজার টাকা ও ০.৪৭ টাকা।

অর্ধবার্ষিকে যমুনা অয়েলের কর পরিশোধের পর মুনাফা হয়েছে ১১৬ কোটি ৯৯ লাখ ২০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ১১.৬৫ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ৮৪ কোটি ৮১ লাখ ৭০ হাজার টাকা ও ৮.৪৫ টাকা। তবে ২০১৪ সালের জন্য প্রস্তাবিত ১০ শতাংশ বোনাস শেয়ারের হিসাবে যমুনা অয়েলের প্রতি শেয়ারে আয় হয়েছে ১০.৫৯ টাকা। একই হিসাবে যা আগের বছরের একই সময়ে ছিল ৭.৬৮ টাকা।

গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর’১৪) যমুনা অয়েলের কর পরবর্তী মুনাফা হয়েছে ৪৫ কোটি ৮৬ লাখ ৫০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ৪.৫৭ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৩৩ কোটি ৬৪ লাখ ৪০ হাজার টাকা ও ৩.৩৫ টাকা। তবে ২০১৪ সালের জন্য প্রস্তাবিত ১০ শতাংশ বোনাস শেয়ারের হিসাবে এ কোম্পানির প্রতি শেয়ারে আয় হবে ৪.১৫ টাকা। একই হিসাবে যা আগের বছরের একই সময়ে ছিল ৩.০৫ টাকা।

অর্ধবার্ষিকে ফার কেমিক্যালের কর পরিশোধের পর মুনাফা হয়েছে ১৫ কোটি ৪ লাখ ৯০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ১.৩৮ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ২০ কোটি ৬৬ লাখ ৭০ হাজার টাকা ও ২.১৩ টাকা।

গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর’১৪) ফার কেমিক্যালের কর পরবর্তী মুনাফা হয়েছে ১১ কোটি ৫ লাখ ৯০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ১.০১ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ১৩ কোটি ৬৫ লাখ ২০ হাজার টাকা ও ১.৪০ টাকা।

অর্ধবার্ষিকে ইমাম বাটনের কর পরিশোধের পর লোকসান হয়েছে ৫৬ লাখ ৯০ হাজার টাকা ও প্রতি শেয়ারে লোকসান হয়েছে ০.৭৪ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ৯৯ লাখ ৬০ হাজার টাকা ও ১.২৯ টাকা।

গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর’১৪) ইমাম বাটনের কর পরবর্তী লোকসান হয়েছে ২৪ লাখ টাকা ও প্রতি শেয়ারে লোকসান হয়েছে ০.৩১ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ৫৭ লাখ ১০ হাজার টাকা ও ০.৭৪ টাকা। এ সময়ে কোম্পানিটির পুঁঞ্জিভূত লোকসান দাঁড়িয়েছে ২ কোটি ৮৪ লাখ ৪০ হাজার টাকা।

অর্ধবার্ষিকে ফার্মা এইডসের কর পরিশোধের পর মুনাফা হয়েছে ১ কোটি ৫৮ লাখ ৮০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ৫.০৯ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৬৬ লাখ ৩০ হাজার টাকা ও ২.১৩ টাকা।

গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর’১৪) ফার্মা এইডসের কর পরবর্তী মুনাফা হয়েছে ৮১ লাখ ৭০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ২.৬২ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৩৮ লাখ ৯০ হাজার টাকা ও ১.২৫ টাকা।

অর্ধবার্ষিকে খুলনা প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিং লিমিটেডের (কেপিপিএল) কর পরিশোধের পর মুনাফা হয়েছে ৭ কোটি ১২ লাখ ৭০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ০.৯৮ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ২ কোটি ২৩ লাখ ৯০ হাজার টাকা ও ০.৬৮ টাকা।

গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর’১৪) কেপিপিএলের কর পরবর্তী মুনাফা হয়েছে ৩ কোটি ৭৪ লাখ ৬০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ০.৫১ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল লোকসান ১৫ লাখ ২০ হাজার টাকা ও ০.০৪৬ টাকা।

অর্ধবার্ষিকে মুন্নু সিরামিকসের কর পরিশোধের পর মুনাফা হয়েছে ২৪ লাখ ৩০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ০.১০ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ৪৬ লাখ ১০ হাজার টাকা ও ০.১৯ টাকা।

গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর’১৪) মুন্নু সিরামিকসের কর পরবর্তী মুনাফা হয়েছে ৬ লাখ ২০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ০.০৩ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ৭ লাখ ৪০ হাজার টাকা ও ০.০৩ টাকা।

অর্ধবার্ষিকে লিবরা ইনফিউশনের কর পরিশোধের পর মুনাফা হয়েছে ২১ লাখ ১০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ১.৬৯ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ১৯ লাখ টাকা ও ১.৫২ টাকা।

গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর’১৪) লিবরা ইনফিউশনের কর পরবর্তী মুনাফা হয়েছে ৩ লাখ ৮০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ০.৩০ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ২ লাখ ৮০ হাজার টাকা ও ০.২২ টাকা।

অর্ধবার্ষিকে ফাইন ফুডসের কর পরিশোধের পর লোকসান হয়েছে ২৩ লাখ ৩০ হাজার টাকা ও প্রতি শেয়ারে লোকসান হয়েছে ০.১৮ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল লোকসান ৬৩ লাখ ৮০ হাজার টাকা ও ০.৪৯ টাকা।

গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর’১৪) ফাইন ফুডসের কর পরবর্তী লোকসান হয়েছে ১৮ লাখ ৫০ হাজার টাকা ও প্রতি শেয়ারে লোকসান হয়েছে ০.১৪ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল লোকসান ৫৬ লাখ ৮০ হাজার টাকা ও ০.৪৪ টাকা। এ সময়ে কোম্পানিটির পুঁঞ্জিভূত লোকসানের পরিমাণ দাঁড়িয়েছে ৮২ লাখ ৫০ হাজার টাকা।

অর্ধবার্ষিকে বঙ্গজের কর পরিশোধের পর মুনাফা হয়েছে ১ কোটি ৫২ লাখ ২০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ২.৭৭ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ১ কোটি ৪ লাখ ৩০ হাজার টাকা ও ১.৯০ টাকা।

গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর’১৪) বঙ্গজের কর পরবর্তী মুনাফা হয়েছে ৭৭ লাখ ২০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ১.৪১ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ৫৫ লাখ ৯০ হাজার টাকা ও ১.০২ টাকা।

অর্ধবার্ষিকে ড্যাফোডিল কম্পিউটারের কর পরিশোধের পর মুনাফা হয়েছে ২ কোটি ১৫ লাখ ৭০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ০.৪৩ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ১ কোটি ৪৮ লাখ ৯০ হাজার টাকা ও ০.৩০ টাকা।

গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর’১৪) ড্যাফোডিল কম্পিউটারের কর পরবর্তী মুনাফা হয়েছে ৬৯ লাখ ৫০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ০.১৩ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ৫৪ লাখ ৯০ হাজার টাকা ও ০.১১ টাকা।

অর্ধবার্ষিকে মিথুন নিটিংয়ের কর পরিশোধের পর মুনাফা হয়েছে ৩ কোটি ৯৪ লাখ ৯০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ১.৭১ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ২ কোটি ৩৩ লাখ ১০ হাজার টাকা ও ১.০১ টাকা।

গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর’১৪) মিথুন নিটিংয়ের কর পরবর্তী মুনাফা হয়েছে ১ কোটি ৯৯ লাখ ২০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ০.৮৬ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ৮৬ লাখ ৬০ হাজার টাকা ও ০.৩৭ টাকা।

অর্ধবার্ষিকে তাল্লু স্পিনিংয়ের কর পরিশোধের পর লোকসান হয়েছে ২ কোটি ৩ লাখ টাকা ও প্রতি শেয়ারে লোকসান হয়েছে ০.২৫ টাকা। যা আগের বছরের একই সময়ে মুনাফা ছিল ১৪ কোটি ৫৯ লাখ ২০ হাজার টাকা ও ১.৮০ টাকা।

গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর’১৪) মিথুন নিটিংয়ের কর পরবর্তী লোকসান হয়েছে ১ কোটি ৮ লাখ ৪০ হাজার টাকা ও প্রতি শেয়ারে লোকসান হয়েছে ০.১৩ টাকা। যা আগের বছরের একই সময়ে মুনাফা ছিল ৭ কোটি ৪০ লাখ ৫০ হাজার টাকা ও ০.৯১ টাকা।

অর্ধবার্ষিকে ফু-ওয়াং ফুডের কর পরিশোধের পর মুনাফা হয়েছে ৬ কোটি ৬২ লাখ ৪০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ০.৯১ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ১ কোটি ৬৩ লাখ ৫০ হাজার টাকা ও ০.২৩ টাকা।

বিগত তিন মাসে (অক্টোবর’১৪-ডিসেম্বর’১৪) ফু-ওয়াং ফুডের কর পরবর্তী মুনাফা হয়েছে ৩ কোটি ৩৪ লাখ টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ০.৪৬ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৩৮ লাখ ৩০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ০.০৫ টাকা

অর্ধবার্ষিকে কেয়া কসমেটিকসের কর পরিশোধের পর মুনাফা হয়েছে ১৮ কোটি ৪ লাখ ৭০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ১.০১ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ১৯ কোটি ৫০ লাখ ৮০ হাজার টাকা ও ১.০৯ টাকা।

গত তিন মাসে (অক্টোবর’১৪-ডিসেম্বর’১৪) কেয়া কসমেটিকসের কর পরবর্তী মুনাফা হয়েছে ৭ কোটি ৬০ লাখ ৬০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ০.৪২ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ১০ কোটি ১ লাখ ৩০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ০.৫৬ টাকা।

অর্ধবার্ষিকে আনোয়ার গ্যালভানাইজিংয়ের কর পরিশোধের পর মুনাফা হয়েছে ৪১ লাখ ৫০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ০.৩২ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৯০ হাজার টাকা ও ০.০০৭ টাকা।

গত তিন মাসে (অক্টোবর’১৪-ডিসেম্বর’১৪) আনোয়ার গ্যালভানাইজিংয়ের কর পরবর্তী মুনাফা হয়েছে ১৩ লাখ ৯০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ০.১১ টাকা। যা আগের বছরের একই সময়ে লোকসান ছিল যথাক্রমে ২ লাখ ১০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ০.০২ টাকা।

অর্ধবার্ষিকে প্রিমিয়ার সিমেন্টের কর পরিশোধের পর সমন্বিত মুনাফা হয়েছে ৯ কোটি ৪২ লাখ ৬০ হাজার টাকা ও প্রতি শেয়ারে সমন্বিত আয় হয়েছে ০.৮৯ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ১৮ কোটি ২৩ লাখ ৮০ হাজার টাকা ও ১.৭৩ টাকা।

গত তিন মাসে (অক্টোবর’১৪-ডিসেম্বর’১৪) প্রিমিয়ার সিমেন্টের কর পরবর্তী সমন্বিত মুনাফা হয়েছে ১ কোটি ৪২ লাখ ৪০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ০.১৪ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৫ কোটি ৭৮ লাখ ১০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ০.৫৫ টাকা।

অর্ধবার্ষিকে প্রাইম টেক্সটাইলের কর পরিশোধের পর মুনাফা হয়েছে ১ কোটি ৮৯ লাখ ৭০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ০.৫০ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ২ কোটি ১৪ লাখ ৩০ হাজার টাকা ও ০.৫৬ টাকা।

গত তিন মাসে (অক্টোবর’১৪-ডিসেম্বর’১৪) প্রাইম টেক্সটাইলের কর পরবর্তী মুনাফা হয়েছে ৮৯ লাখ ৮০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ০.২৪ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ১ কোটি ১০ লাখ ৬০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ০.২৯ টাকা।

অর্ধবার্ষিকে দ্য পেনিনসুলা চিটাগাং লিমিটেডের কর পরিশোধের পর মুনাফা হয়েছে ৮ কোটি ২৮ লাখ টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ০.৭৩ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ৫ কোটি ৬৯ লাখ ২০ হাজার টাকা ও ০.৫১ টাকা।

গত তিন মাসে (অক্টোবর’১৪-ডিসেম্বর’১৪) পেনিনসুলার কর পরবর্তী মুনাফা হয়েছে ৪ কোটি ১ লাখ ৫০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ০.৩৫ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ২ কোটি ৩৩ লাখ ৮০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ০.২১ টাকা।

অর্ধবার্ষিকে সায়হাম টেক্সটাইলের কর পরিশোধের পর মুনাফা হয়েছে ৯ কোটি ৮ লাখ ৮০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ১.২১ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ১১ কোটি ৩৬ লাখ ৫০ হাজার টাকা ও ১.৫২ টাকা।

গত তিন মাসে (অক্টোবর’১৪-ডিসেম্বর’১৪) পেনিনসুলার কর পরবর্তী মুনাফা হয়েছে ৩ কোটি ৫৩ লাখ ৯০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ০.৪৭ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ৬ কোটি ৭ লাখ টাকা ও ০.৮৯ টাকা।

অর্ধবার্ষিকে অ্যাপেলো ইস্পাতের কর পরিশোধের পর মুনাফা হয়েছে ২০ কোটি ১০ লাখ ২০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ০.৮০ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ১১ কোটি ৫১ লাখ ৭০ হাজার টাকা ও ০.৭৬ টাকা। তবে ২০১৪ সালের জন্য প্রস্তাবিত ১৫ শতাংশ বোনাস শেয়ারের হিসাবে যমুনা অয়েলের প্রতি শেয়ারে আয় হয়েছে ০.৭০ টাকা। একই হিসাবে যা আগের বছরের একই সময়ে ছিল ০.৬১ টাকা।

গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর’১৪) যমুনা অয়েলের কর পরবর্তী মুনাফা হয়েছে ৬ কোটি ৫৭ লাখ ৫০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ০.২৬ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ১ কোটি ৬৩ লাখ ১০ হাজার টাকা ও ০.১১ টাকা। তবে ২০১৪ সালের জন্য প্রস্তাবিত ১৫ শতাংশ বোনাস শেয়ারের হিসাবে এ কোম্পানির প্রতি শেয়ারে আয় হবে ০.২৩ টাকা। একই হিসাবে যা আগের বছরের একই সময়ে ছিল ০.০৯ টাকা।

অর্ধবার্ষিকে ইউনাইটেড এয়ারের কর পরিশোধের পর মুনাফা হয়েছে ২৬ কোটি ৮১ লাখ ৪০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ০.৪৩ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ২৭ কোটি ৭৫ লাখ ৯০ হাজার টাকা ও ০.৪৪ টাকা।

গত তিন মাসে (অক্টোবর’১৪-ডিসেম্বর’১৪) পেনিনসুলার কর পরবর্তী মুনাফা হয়েছে ৮ কোটি ৯৮ লাখ ৫০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ০.১৪ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ৬ কোটি ১৬ লাখ ৭০ হাজার টাকা ও ০.১০ টাকা।

অর্ধবার্ষিকে সমতা লেদারের কর পরিশোধের পর লোকসান হয়েছে ২ লাখ ৩০ হাজার টাকা ও প্রতি শেয়ারে লোকসান হয়েছে ০.০২ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ১ লাখ ৯০ হাজার টাকা ও ০.০২ টাকা।

গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর’১৪) সমতা লেদারের কর পরবর্তী লোকসান হয়েছে ৪ লাখ ৯০ হাজার টাকা ও প্রতি শেয়ারে লোকসান হয়েছে ০.০৪ টাকা। যা আগের বছরের একই সময়ে মুনাফা ছিল যথাক্রমে ৯ হাজার টাকা ও ০.০০০৯ টাকা।

অর্ধবার্ষিকে এমারেল্ড অয়েলের কর পরিশোধের পর মুনাফা হয়েছে ৭ কোটি ১২ লাখ ৫০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ১.৪৪ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৩ কোটি ৩৩ লাখ ৩০ হাজার টাকা ও ১.১৪ টাকা।

গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর’১৪) এমারেল্ড অয়েলের কর পরবর্তী মুনাফা হয়েছে ৩ কোটি ৯৫ লাখ টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ০.৮০ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ২ কোটি ৩০ হাজার টাকা ও ০.৬৮ টাকা।

অর্ধবার্ষিকে এপেক্স ট্যানারির কর পরিশোধের পর মুনাফা হয়েছে ২ কোটি ৫৭ লাখ টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ১.৬৯ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৩ কোটি ৬৯ লাখ ৭০ হাজার টাকা ও ২.৪৩ টাকা।

গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর’১৪) এপেক্স ট্যানারির কর পরবর্তী মুনাফা হয়েছে ১ কোটি ৫৬ লাখ ৩০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ১.০৩ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ১ কোটি ৩০ লাখ ৯০ হাজার টাকা ও ০.৮৬ টাকা।

অর্ধবার্ষিকে হা-ওয়েল টেক্সটাইলের কর পরিশোধের পর মুনাফা হয়েছে ৭ কোটি ৪৬ লাখ ৪০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ১.৩৩ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৮ কোটি ৮৩ লাখ ৪০ হাজার টাকা ও ২.৪৫ টাকা।

গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর’১৪) হা-ওয়েল টেক্সটাইলের কর পরবর্তী মুনাফা হয়েছে ২ কোটি ৫২ লাখ ৮০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ০.৪৫ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৩ কোটি ৫৩ লাখ ৪০ হাজার টাকা ও ০.৯৮ টাকা।

অর্ধবার্ষিকে সাইফ পাওয়ারটেকের কর পরিশোধের পর সমন্বিত মুনাফা হয়েছে ৮ কোটি ৫৯ লাখ ৫০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ১.২৫ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৫ কোটি ৩৯ লাখ ৩০ হাজার টাকা ও ০.৯১ টাকা।

গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর’১৪) হা-ওয়েল টেক্সটাইলের কর পরিশোধের পর মুনাফা হয়েছে ২ কোটি ৫২ লাখ ৮০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ০.৪৫ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৩ কোটি ৫৩ লাখ ৪০ হাজার টাকা ও ০.৯৮ টাকা।

অর্ধবার্ষিকে গোল্ডেন হার্ভেস্ট এগ্রো ইন্ডাষ্ট্রিজের কর পরিশোধের পর সমন্বিত মুনাফা হয়েছে ৪ কোটি ৮১ লাখ ৬০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ০.৫৯ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৬ কোটি ৬০ লাখ ৬০ হাজার টাকা ও ০.৮১ টাকা।

গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর’১৪) গোল্ডেন হার্ভেস্ট এগ্রো ইন্ডাষ্ট্রিজের কর পরবর্তী সমন্বিত মুনাফা হয়েছে ১ কোটি ৩৮ লাখ ৮০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ০.১৭ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ২ কোটি ২৮ লাখ ৯০ হাজার টাকা ও ০.২৮ টাকা।

অর্ধবার্ষিকে আইসিবির কর পরিশোধের পর সমন্বিত মুনাফা হয়েছে ১২৮ কোটি ১০ লাখ ৫০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ৩০.৩৭ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৮৫ কোটি ৩৪ লাখ ৬০ হাজার টাকা ও ২০.২৩ টাকা।

গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর’১৪) আইসিবির কর পরবর্তী সমন্বিত মুনাফা হয়েছে ২৮ কোটি ৭৯ লাখ ৫০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ৬.৮৩ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৩৪ কোটি ৫৭ লাখ ২০ হাজার টাকা ও ৮.১৯ টাকা।

অর্ধবার্ষিকে মোজাফ্ফর হোসাইন স্পিনিং মিলের কর পরিশোধের পর মুনাফা হয়েছে ১০ কোটি ৯৭ লাখ ৪০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ১.৪১ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৪ কোটি ১৭ লাখ ৮০ হাজার টাকা ও ০.৭৭ টাকা।

গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর’১৪) মোজাফ্ফর হোসাইন স্পিনিং কর পরবর্তী মুনাফা হয়েছে ৫ কোটি ৫০ লাখ ৭০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ০.৭১ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ১ কোটি ৭৫ লাখ ৫০ হাজার টাকা ও ০.৩২ টাকা।

অর্ধবার্ষিকে মেঘনা পেট্রোলিয়ামের কর পরিশোধের পর মুনাফা হয়েছে ১০৬ কোটি ৮৬ লাখ ৩০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ৯.৮৮ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ১০৯ কোটি ৯৪ লাখ ৬০ হাজার টাকা ও ১০.১৬ টাকা।

গত তিন মাসে (অক্টোবর’১৪-ডিসেম্বর’১৪) মেঘনা পেট্রোলিয়ামের কর পরবর্তী মুনাফা হয়েছে ৪৩ কোটি ৪৪ লাখ ৮০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ৪.০১ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৪৮ কোটি ২৭ লাখ ২০ হাজার টাকা ও ৪.৪৬ টাকা।

অর্ধবার্ষিকে হাক্কানী পাল্পের কর পরিশোধের পরব মুনাফা হয়েছে ৪০ লাখ ১০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ০.২১ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ২৬ লাখ ৬০ হাজার টাকা ও ০.১৪ টাকা।

গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর’১৪) হাক্কানী পাল্পের কর পরবর্তী মুনাফা হয়েছে ১০ লাখ ৫০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ০.০৫ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৫০ লাখ ৩০ হাজার টাকা ও ০.০৩ টাকা।

অর্ধবার্ষিকে সুহৃদ ইন্ডাষ্ট্রিজের কর পরিশোধের পর পরবর্তী মুনাফা হয়েছে ১ কোটি ৬২ লাখ ১০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ০.৪৩ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ১ কোটি ৮২ লাখ ৪০ হাজার টাকা ও ০.৫৮ টাকা। তবে ২০১৪ সালের জন্য প্রস্তাবিত ১৫ শতাংশ বোনাস শেয়ারের হিসাবে সুহৃদ ইন্ডাষ্ট্রিজের প্রতি শেয়ারে সমন্বিত আয় হবে ০.৩৬ টাকা। একই হিসাবে যা আগের বছরের একই সময়ে ছিল ০.৪৮ টাকা।

গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর’১৪) সুহৃদ ইন্ডাষ্ট্রিজের কর পরবর্তী মুনাফা হয়েছে ৮৩ লাখ ৫০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ০.২২ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৮৮ লাখ ৫০ হাজার টাকা ও ০.২৮ টাকা। তবে ২০১৪ সালের জন্য প্রস্তাবিত ১৫ শতাংশ বোনাস শেয়ারের হিসাবে গত তিন মাসে সুহৃদ ইন্ডাষ্ট্রিজের প্রতি শেয়ারে সমন্বিত আয় হবে ০.১৯ টাকা। একই হিসাবে যা আগের বছরের একই সময়ে ছিল ০.২৩ টাকা।

এদিকে, অর্ধবার্ষিকে রহিমা ফুডের কর পরিশোধের পর লোকসান হয়েছে ৪২ লাখ ৭০ হাজার টাকা ও প্রতি শেয়ারে লোকসান হয়েছে ০.২১ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল লোকসান ১ কোটি ৪০ হাজার টাকা ও ০.৫০ টাকা।

গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর’১৪) হাক্কানী পাল্পের কর পরবর্তী লোকসান হয়েছে ২১ লাখ ৯০ হাজার টাকা ও প্রতি শেয়ারে লোকসান হয়েছে ০.১১ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল লোকসান ৭৫ লাখ ১০ হাজার টাকা ও ০.৩৮ টাকা। এ সময়ে কোম্পানিটির লোকসানের পরিমাণ দাঁড়িয়েছে ১৪ কোটি ১৭ লাখ ৮০ হাজার টাকা।

 

শেয়ারবাজার/অ

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.