আজ: শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ইং, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৮ অক্টোবর ২০১৫, বৃহস্পতিবার |

kidarkar

উভয় স্টক এক্সচেঞ্জে গেইনারের শীর্ষে সানলাইফ ইন্স্যুরেন্স

top-10-Gainer_SharebazarNewsশেয়ারবাজার ডেস্ক: সপ্তাহের শেষ কার্যদিবসে (৮ অক্টোবর) দেশের উভয় স্টক এক্সচেঞ্জে টপটেন গেইনারের শীর্ষে উঠে এসেছে বীমা খাতের সানলাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড। ডিএসই ও সিএসই সূত্রে এই তথ্য পাওয়া যায়।

ডিএসই: বৃহস্পতিবার ডিএসইতে সানলাইফ ইন্স্যুরেন্সের শেয়ারদর ৯.৯৩ শতাংশ বা ২.৮০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ৭ লাখ ৬৬ হাজার ৯৯৫টি শেয়ার মোট ৪৯৩ বার হাতবদল হয়।

আজ এ কোম্পানির শেয়ারদর ২৮.৭০ টাকা থেকে ৩১ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ৩১ টাকায় লেনদেন হয়। কোম্পানিটির শেয়ারদর গত এক মাসে সর্বনিম্ন ছিল ২৭.৯০ টাকা এবং সর্বোচ্চ দর ছিল ৩১ টাকা।

ডিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্য কোম্পানির মধ্যে ট্রাস্ট ব্যাংকের দর বেড়েছে ৫.৩৬ শতাংশ, এলআর গ্লোবাল মিউচ্যুয়াল ফান্ড ওয়ানের ৫.১৭ শতাংশ, আইসিবি এমপ্লয়ার্স ফান্ডের ৪.৬২ শতাংশ, রুপালী লাইফের ৪.৪৯ শতাংশ, রিলায়েন্স ইন্স্যুরেন্সের ৪.৩৪ শতাংশ, ইবিএল এনআরবি মিউচ্যুয়াল ফান্ডের ৪.২৬ শতাংশ, প্রাইম ফার্স্ট আইসিবি এএমসিএলের ৪.২৬ শতাংশ, আইএফআইসি ফার্স্টের ৪.১৭ শতাংশ এবং ‍মুন্নু সিরামিকের শেয়ারদর বেড়েছে ৩.৯৯ শতাংশ।

সিএসই: বৃহস্পতিবার সিএসইতে সানলাইফের শেয়ারদর ৯.৬৮ শতাংশ বা ২.৭০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ৩৫ হাজার ৪০৬টি শেয়ার মোট ৭৩ বার হাতবদল হয়।

এইদিন কোম্পানিটির শেয়ারদর ২৯.৮০ টাকা থেকে ৩০.৬০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ৩০.৬০ টাকায় লেনদেন হয়। গত এক বছরে কোম্পানিটির শেয়ারদর সর্বনিম্ন ছিল ২৫.১০ টাকা এবং সর্বোচ্চ ছিল ৪৭.৯০ টাকা।

সিএসই’তে টপটেন গেইরের শীর্ষে থাকা অন্যান্য কোম্পানির মধ্যে পপুলার লাইফের শেয়ারদর বেড়েছে ৯.২০ শতাংশ, আজিজ পাইপসের ৯.০২ শতাংশ, রিলায়েন্স ওয়ানের ৭.৪৬ শতাংশ, ইবিএল এনআরবির ৬.৩৮ শতাংশ, ট্রাস্ট ব্যাংকের ৬.৩১ শতাংশ, লিন্ডে বাংলাদেশের ৬.০৮ শতাংশ, ন্যাশনাল হাউজিংয়ের ৫.৭৭ শতাংশ, ডিবিএইচ ফার্স্ট এর ৫.৭৭ শতাংশ এবং মুন্নু সিরামিকের শেয়ারদর বেড়েছে ৫.৩৯ শতাংশ।

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.