আজ: বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ইং, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১৩ অক্টোবর ২০১৫, মঙ্গলবার |

kidarkar

উভয় স্টক এক্সচেঞ্জে গেইনারের শীর্ষে অলটেক্স

Alltex-Industries-Limitedশেয়ারবাজার ডেস্ক: সপ্তাহের তৃতীয় কার্যদিবসে (১৩ অক্টোবর) দেশের উভয় স্টক এক্সচেঞ্জে টপটেন গেইনারের শীর্ষে উঠে এসেছে বস্ত্র খাতের কোম্পানি অলটেক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড। ডিএসই ও সিএসই সূত্রে এই তথ্য পাওয়া যায়।

ডিএসই: মঙ্গলবার ডিএসইতে অলটেক্সের শেয়ারদর ৯.৮৮ শতাংশ বা ১.৭০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ৯ লাখ ৬৬ হাজার ৯৫৬টি শেয়ার মোট ৮৩৭ বার হাতবদল হয়।

আজ এ কোম্পানির শেয়ারদর ১৭.১০ টাকা থেকে ১৮.৯০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ১৮.৯০ টাকায় লেনদেন হয়। কোম্পানিটির শেয়ারদর গত এক মাসে সর্বনিম্ন ছিল ১৭.২০ টাকা এবং সর্বোচ্চ দর ছিল ২১.২০ টাকা।

ডিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্য কোম্পানির মধ্যে আনোয়ার গ্যালভানাইজিংয়ের দর বেড়েছে ৮.৩৮ শতাংশ, জাহিন টেক্সটাইলের ৬.৭২ শতাংশ, ডিবিএইচের ৫.১৯ শতাংশ, সিএনএ টেক্সটাইলের ৪.৯৩ শতাংশ, স্টাইল ক্রাফ্টের ৪.৮৫ শতাংশ, জেমিনি সী ফুডের ৪.১২ শতাংশ, ৭ম আইসিবির ৩.৭৫ শতাংশ, বেক্সিমকো ফার্মার ৩.৬৬ শতাংশ এবং এইচআর টেক্সটাইলের শেয়ারদর বেড়েছে ৩.৬০ শতাংশ।

সিএসই: মঙ্গলবার সিএসইতে অলটেক্সের শেয়ারদর ৯.৮৩ শতাংশ বা ১.৭০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ১ লাখ ৩৬ হাজার ১২৬টি শেয়ার মোট ২১৭ বার লেনদেন হয়।

এ দিন কোম্পানির শেয়ারদর ১৭.২০ টাকা থেকে ১৯ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ১৯ টাকায় লেনদেন হয়। গত এক বছরে কোম্পানিটির শেয়ারদর সর্বনিম্ন ছিল ৭.৪০ টাকা এবং সর্বোচ্চ ছিল ৩৫.৮০ টাকা।

সিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্য কোম্পানির মধ্যে ইনফরমেশন সার্ভিসের শেয়ারদর বেড়েছে ৮.৫৭ শতাংশ, আজিজ পাইপসের ৭.৩৪ শতাংশ, ডিবিএইচের ৬.৩০ শতাংশ, আনোয়ার গ্যালভানাইজিংয়ের ৬.০৪ শতাংশ, সমতা লেদারের ৬.০১ শতাংশ, সিএনএ টেক্সটাইলের ৫.৬৭ শতাংশ, জাহিন স্পিনিংয়ের ৫.৫৮ শতাংশ, ন্যাশনাল হাউজিংয়ের ৫.৩৮ শতাংশ এবং ফাইন ফুডসের শেয়ারদর বেড়েছে ৫.৩৮ শতাংশ।

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.