আজ: শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ইং, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৫ অক্টোবর ২০১৫, রবিবার |

kidarkar

উভয় স্টক এক্সচেঞ্জে গেইনারের শীর্ষে মিরাকেল ইন্ডাস্ট্রিজের

top-10-Gainer_SharebazarNewsশেয়ারবাজার ডেস্ক: সপ্তাহের প্রথম কার্যদিবসে (২৫ অক্টোবর) দেশের উভয় স্টক এক্সচেঞ্জে টপটেন গেইনারের শীর্ষে উঠে এসেছে বিবিধ খাতের কোম্পানি মিরাকেল ইন্ডাস্ট্রিজের। ডিএসই ও সিএসই সূত্রে এই তথ্য পাওয়া যায়।

ডিএসই: রোববার ডিএসইতে মিরাকেল ইন্ডাস্ট্রিজের শেয়ারদর ৩৯.৬৩ শতাংশ বা ৬.৫০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ৪৮ লাখ ৩ হাজার ৭৪১টি শেয়ার মোট ৩ হাজার ২১৫ বার হাতবদল হয়।

আজ এ কোম্পানির শেয়ারদর ১৮ টাকা থেকে ২৫ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ২২.৯০ টাকায় লেনদেন হয়। কোম্পানিটির শেয়ারদর গত এক মাসে সর্বনিম্ন ছিল ১৫.৯০ টাকা এবং সর্বোচ্চ দর ছিল ২২.৯০ টাকা।

ডিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্য কোম্পানির মধ্যে স্ট্যান্ডার্ড সিরামিকের দর বেড়েছে ১২.৭৩ শতাংশ, দেশ গার্মেন্টসের ৯.৯৭ শতাংশ, হাক্কানী পাল্পের ৯.৮৮ শতাংশ, দেশবন্ধু পলিমারের ৯.৮৫ শতাংশ, আনোয়ার গ্যালভানাইজিংয়ের ৯.১৮ শতাংশ, এক্সিম ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ৮.৬২ শতাংশ, ফুয়ারং সিরামিকের ৮.৪৬ শতাংশ, আনলিমা ইয়ার্নের ৭.০৭ শতাংশ এবং মুন্নু সিরামিকের শেয়ারদর বেড়েছে ৬.৯৭ শতাংশ।

সিএসই: রোববার সিএসইতে মিরাকেল ইন্ডাস্ট্রিজের শেয়ারদর ৪১.৮২ শতাংশ বা ৭.২০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ৩ লাখ ৩ হাজার ৬১২টি শেয়ার মোট ৩২৫ বার হাতবদল হয়।

এইদিন কোম্পানিটির শেয়ারদর ১৮.২০ টাকা থেকে ২৬.৬০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ২৩.৭০ টাকায় লেনদেন হয়। গত এক বছরে কোম্পানিটির শেয়ারদর সর্বনিম্ন ছিল ১১.২০ টাকা এবং সর্বোচ্চ ছিল ২৩.৭০ টাকা।

সিএসই’তে টপটেন গেইরের শীর্ষে থাকা অন্যান্য কোম্পানির মধ্যে স্ট্যান্ডার্ড সিরামিকের শেয়ারদর বেড়েছে ১৫.১২ শতাংশ, দেশবন্ধু পলিমারের ৯.৮৫ শতাংশ, আজিজ পাইপসের ৯.৭৯ শতাংশ, আনোয়ার গ্যালভানাইজিংয়ের ৯.৬৪ শতাংশ, হাক্কানী পাল্পের ৯.৬০ শতাংশ, রহিমা ফুডের ৯.৩২ শতাংশ, সোনারগাও টেক্সটাইলের ৯.০৯ শতাংশ, এএফসি এগ্রোর ৮.২৫ শতাংশ এবং এইচআর টেক্সটাইলের শেয়ারদর বেড়েছে ৭.৯১ শতাংশ।

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.