বিয়ের প্রস্তাবে যা বললেন হ্যাপী!

happyশেয়ারবাজার রিপোর্ট: জাতীয় দলের ক্রিকেটার রুবেল হোসেনের বিরুদ্ধে নারী নির্যাতনের মামলা করে ব্যাপকভাবে সমালোচিত হয়েছেন অভিনেত্রী অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপী। সম্প্রতি চাঁদপুরের যুবক গাজী মাজহারুল ইসলাম শওকত সব ভুলে হ্যাপীকে বিয়ের প্রস্তাব দেয়। আর এটি শুনেই চটেছেন হ্যাপি।

এ বিষয়ে হ্যাপি জানান, আমি বুঝতে পারছি না, আমাকে নিয়ে সবার এত আগ্রহ কেন? তাছাড়া আমি তো রাস্তায় পড়ে যাইনি বা পচে যাইনি যে, যে কেউ আমাকে বিয়ের প্রস্তাব পাঠাবে।

হ্যাপী বলেন, ‘এটা সত্য যে, অনেকেই আমাকে ঘৃণা করেন। কিন্তু তাদের বোঝা উচিত কতটা নিরুপায় হয়ে এসব বিষয় নিয়ে মামলা করতে বাধ্য হয়েছি। আমি তো সেইসব মেয়ের প্রতিনিধিত্ব করেছি যারা মুখ বুঝে ধনীর দুলালদের অনেক গঞ্জনা-লাঞ্ছনা সহ্য করে। সব শেষে এটাই বলতে চাই, হ্যাপি ছিল আছে এবং থাকবে।’

উল্লেখ্য, সম্প্রতি চাঁদপুরের যুবক গাজী মাজহারুল ইসলাম শওকত হ্যাপীকে বিয়ে করতে নিজের আগ্রহের কথা জানান। তিনি বলেছিলেন, ২০১৪ সালে হ্যাপী অভিনীত ‘কিছু আশা কিছু ভালোবাসা’ ছবিটি দেখার পরই হ্যাপীর প্রেমে পড়ে যাই। সেই থেকেই হ্যাপীকে নিয়ে স্বপ্ন দেখতাম। তাই নিজের ভালোবাসার মানুষটির দুর্দিনের তাকে সাপোর্ট দিতে চাই।

 

শেয়ারবাজার/অ

আপনার মন্তব্য

Top