আজ: শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ইং, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৮ অক্টোবর ২০১৫, বুধবার |

kidarkar

৪ কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ

board mettingশেয়ারবাজার রিপোর্ট: পরিচালনা পর্ষদ সভার তারিখ নির্ধারণ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত চার কোম্পানি। এগুলো হলো: ন্যাশনাল টিউবস, প্রাইম ইসলামী লাইফ, ঢাকা ইন্স্যুরেন্স এবং শমরিতা হাসপাতাল লিমিটেড। বুধবার ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ওয়েবসাইটে এ তথ্য প্রকাশ করা হয়।

ন্যাশনাল টিউবস:

ন্যাশনাল টিউবসের বোর্ড সভা ৪ নভেম্বর, বুধবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৫ পর্যন্ত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ডের ঘোষণা আসতে পারে বলে জানা গেছে। এছাড়াও (প্রথম প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

১৯৮৯ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হওয়া এ কোম্পানিটি গত অর্থবছরে শেয়ারহোল্ডারদের জন্য ২০ শতাংশ ক্যাশ ও ১০ শতাংশ স্টকসহ মোট ৩০ শতাংশ ডিভিডেন্ড দিয়েছিলো।

প্রাইম ইসলামী লাইফ:

প্রাইম ইসলামী লাইফের বোর্ড সভা ২৯ অক্টোবর, বৃহস্পতিবার বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৫ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

ঢাকা ইন্স্যুরেন্স:

ঢাকা ইন্স্যুরেন্সের বোর্ড সভা ২৯ অক্টোবর, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৫ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

শমরিতা হাসপাতাল:

শমরিতা হাসপাতালের বোর্ড সভা ৩ নভেম্বর, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৫ পর্যন্ত (প্রথম প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

 

শেয়ারবাজারনিউজ/মু

 

 

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.