এবারের সেরা কণ্ঠ নোয়াখালীর তারেক

চ্যানেল আইয়ের সঙ্গীত বিষয়ক রিয়েলিটি শো ‘সেরাকণ্ঠ সিজন ফাইভ’ চ্যাম্পিয়ন হয়েছেন নোয়াখালীর আবদুল আওয়াল চৌধুরী তারেক। কাতারের দোহার আল আরাবি স্টেডিয়ামে অনুষ্ঠিত গ্র্যান্ড ফিনালেতে শুক্রবার এ ঘোষণা দেওয়া হয়।

চূড়ান্ত বিজয়ী ঘোষণার এ অনুষ্ঠানে বাংলাদেশের দুই শতাধিক শিল্পী অংশ নেন। চল্লিশ হাজার দর্শকের সামনে ঘোষণা করা হয় সেরা কণ্ঠ চ্যাম্পিয়নের নাম। এ ছাড়া প্রথম রানারআপ হয়েছেন চট্টগ্রামের প্রান্ত ও দ্বিতীয় রানারআপ হয়েছে (যৌথভাবে) চট্টগ্রামের নাবিলা ও মুন্সীগঞ্জের হৃদয়।

বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন ইমপ্রেস টেলিফিল্ম ও চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, চ্যানেল আইয়ের পরিচালক ও বার্তাপ্রধান শাইখ সিরাজ, গ্লোব সফট ড্রিংকস লিমিটেডের চেয়ারম্যান হারুন উর রশীদ, চ্যানেল আইয়ের পরিচালক মুকিত মজুমদার বাবু ও রিয়াজ আহমেদ খান, বাংলাদেশস্থ কাতারের রাষ্ট্রদূত মাসুদ হাসান খন্দকার ও বাংলাদেশ কালচারাল সোসাইটির প্রেসিডেন্ট ওয়াহিদ ভূঁইয়া। মঞ্চে আরও উপস্থিত ছিলেন সেরাকণ্ঠের প্রধান চার বিচারক শাহনাজ রহমতউল্লাহ, রেজওয়ানা চৌধুরী বন্যা, সামিনা চৌধুরী ও ইবরার টিপু।

বিভিন্ন পরিবেশনায় অংশ নেন ফেয়ার অ্যান্ড হ্যান্ডসাম আজাদ, লাক্স চ্যানেল আই সুপার স্টার নাদিয়া, সেরাকণ্ঠের ঝিলিক, ক্ষুদে গানরাজের ঝুমা, মডেল নুসরাত ফারিয়া, কণ্ঠশিল্পী সুবীর নন্দী, ফাহমিদা নবী, কনা, চিত্রনায়ক ইমন, মডেল মিম, চঞ্চল চৌধুরী, তানিয়া আহমেদ, মেহের আফরোজ শাওন, পারভিন সুলতানা দিতি, চিত্রনায়িকা রেসি, এস আই টুটুল, বিদ্যা সিনহা মীম, হ্যান্ডসাম দি আল্টিমেটম্যান সাজ্জাদ, আইয়ুব বাচ্চু, আবিদা সুলতানা, রফিকুল আলম, চিত্রনায়িকা মাহি, চিত্রনায়ক বাপ্পি, চিত্রনায়িকা অপু বিশ্বাস, আরিফিন শুভ। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন সিজিল মির্জা। পরিকল্পনা ও পরিচালনায় ছিলেন ইজাজ খান স্বপন।

 

শেয়ারবাজার রিপোর্ট:

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top