আজ: শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ইং, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০১ নভেম্বর ২০১৫, রবিবার |

kidarkar

৩ কোম্পানির ডিভিডেন্ড সংক্রান্ত বোর্ড সভার তারিখ ঘোষণা

board-meetingশেয়ারবাজার ডেস্ক: পরিচালনা  পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত তিন কোম্পানি। এগুলো হলো: ফার্মা এইডস, এটলাস বাংলাদেশ এবং অরিওন ইনফিউশন্স। রোববার ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ওয়েবসাইটে এ তথ্য প্রকাশ করা হয়।

ফার্মা এইডস:

ওষুধ ও রসায়ন খাতের কোম্পানি ফার্মা এইডস লিমিটেডের বোর্ড সভা ৮ নভেম্বর, রোববার বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৫ পর্যন্ত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ডের ঘোষণা আসতে পারে বলে জানা গেছে।

১৯৮৭ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হওয়া এ কোম্পানিটি গত অর্থবছর শেয়ারহোল্ডারদের জন্য ২৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দিয়েছিলো।

এটলাস বাংলাদেশ:

প্রকৌশল খাতের কোম্পানি এটলাস বাংলাদেশ লিমিটেডের বোর্ড সভা ৮ নভেম্বর, রোববার বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৫ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে বলে জানা গেছে।

১৯৮৮ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হওয়া এ কোম্পানিটি গত অর্থবছর বিনিয়োগকারীদের জন্য ৩৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দিয়েছিলো।

অরিওন ইনফিউশন্স:

ওষুধ ও রসায়ন খাতের কোম্পানি অরিওন ইনফিউশন্স লিমিটেডের বোর্ড সভা ৭ নভেম্বর, শনিবার বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৫ পর্যন্ত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ডের ঘোষণা আসতে পারে বলে জানা গেছে।

১৯৯৪ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হওয়া এ কোম্পানিটি গত অর্থবছর শেয়ারহোল্ডারদের জন্য ১৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দিয়েছিলো।

 

শেয়ারবাজারনিউজ/অ

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.