উভয় স্টক এক্সচেঞ্জে গেইনারের শীর্ষে মিরাকেল ইন্ডাস্ট্রিজ

top-10-Gainer_SharebazarNewsশেয়ারবাজার ডেস্ক: সপ্তাহের প্রথম কার্যদিবসে (১ নভেম্বর) দেশের উভয় স্টক এক্সচেঞ্জে টপটেন গেইনারের শীর্ষে উঠে এসেছে বিবিধ খাতের কোম্পানি মিরাকেল ইন্ডাস্ট্রিজ। ডিএসই ও সিএসই সূত্রে এই তথ্য পাওয়া যায়।

ডিএসই: রোববার ডিএসইতে মিরাকেল ইন্ডাস্ট্রিজের শেয়ারদর ৯.৬০ শতাংশ বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ১৭ লাখ ৮৩ হাজার ৯০৫টি শেয়ার মোট ১ হাজার ৬৩৪ বার হাতবদল হয়।

আজ এ কোম্পানির শেয়ারদর ২৪ টাকা থেকে ২৭.৫০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ২৭.৫০ টাকায় লেনদেন হয়। কোম্পানিটির শেয়ারদর গত এক মাসে সর্বনিম্ন ছিল ১৫.৯০ টাকা এবং সর্বোচ্চ দর ছিল ২৭.৪০ টাকা।

ডিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্য কোম্পানির মধ্যে সমরিতা হসপিটালের দর বেড়েছে ৬.০৫ শতাংশ, জাহিন স্পিনিংয়ের ৪.৯০ শতাংশ, দেশ গার্মেন্টসের ৩.৬১ শতাংশ, ন্যাশনাল ফিডের ৩.৪৩ শতাংশ, জেমিনি সী ফুডের ৩.৩৩ শতাংশ, এ্যাপেক্স স্পিনিংয়ের ২.৯৬ শতাংশ, প্যারামাউন্ট টেক্সটাইলের ২.৫৯ শতাংশ, জিএসপি ফাইন্যান্সের ২.৩৮ শতাংশ এবং ইফাদ অটোসের শেয়ারদর বেড়েছে ২.২০ শতাংশ।

সিএসই: রোববার সিএসইতে মিরাকেল ইন্ডাস্ট্রিজের শেয়ারদর ৭.৯৭ শতাংশ বা ২.৫০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ১ লাখ ৪৭ হাজার ৫৭৪টি শেয়ার মোট ২৫৭ বার হাতবদল হয়।

এইদিন কোম্পানিটির শেয়ারদর ২৪.১০ টাকা থেকে ২৭.৬০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ২৭.৬০ টাকায় লেনদেন হয়। গত এক বছরে কোম্পানিটির শেয়ারদর সর্বনিম্ন ছিল ১১.২০ টাকা এবং সর্বোচ্চ ছিল ২৭.৬০ টাকা।

সিএসই’তে টপটেন গেইরের শীর্ষে থাকা অন্যান্য কোম্পানির মধ্যে সমরিতা হসপিটালের শেয়ারদর বেড়েছে ৭.৯০ শতাংশ, বিডি ল্যাম্পসের ৪.৮৮ শতাংশ, ইনফরমেশন সার্ভিসের ৪.৭৬ শতাংশ, এ্যাপেক্স স্পিনিংয়ের ৩.৮৪ শতাংশ, জাহিন স্পিনিংয়ের ২.৮০ শতাংশ, বেক্সিমকো সিনথেটিকের ২.৪৭ শতাংশ, ঢাকা ডাইংয়ের ২.৩৮ শতাংশ, ন্যাশনাল ফিডের ২.২৭ শতাংশ এবং প্রাইম ব্যাংক ফার্স্ট আইসিবি এএমসিএল মিউচ্যুয়াল ফান্ডের দর বেড়েছে ২.২২ শতাংশ।

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মন্তব্য

Top