আজ: শনিবার, ২০ এপ্রিল ২০২৪ইং, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০২ নভেম্বর ২০১৫, সোমবার |

kidarkar

উভয় স্টক এক্সচেঞ্জে গেইনারের শীর্ষে হাক্কানী পাল্প

top-10-Gainer_SharebazarNewsশেয়ারবাজার ডেস্ক: সপ্তাহের দ্বিতীয় কার্যদিবসে (২ নভেম্বর) দেশের উভয় স্টক এক্সচেঞ্জে টপটেন গেইনারের শীর্ষে রয়েছে কাগজ ও মুদ্রণ খাতের কোম্পানি হাক্কানী পাল্প এন্ড পেপার মিলস লিমিটেড। ডিএসই ও সিএসই সূত্রে এই তথ্য পাওয়া যায়।

ডিএসই: সোমবার ডিএসইতে হাক্কানী পাল্পের শেয়ারদর ৯.৮৫ শতাংশ বা ৪ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ২ লাখ ১৮ হাজার ৪০৭টি শেয়ার মোট ৬৪৭ বার হাতবদল হয়।

আজ এ কোম্পানির শেয়ারদর ৩৮.১০ টাকা থেকে ৪৪.৬০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ৪৪.৬০ টাকায় লেনদেন হয়। কোম্পানিটির শেয়ারদর গত এক মাসে সর্বনিম্ন ছিল ৪০.৬০ টাকা এবং সর্বোচ্চ দর ছিল ৫১ টাকা।

ডিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্য কোম্পানির মধ্যে আনোয়ার গ্যালভানাইজিংয়ের দর বেড়েছে ৯.৭৭ শতাংশ, মুন্নু সিরামিকের ৮.৭১ শতাংশ, স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্সের ৮.৫৫ শতাংশ, ফার কেমিক্যালের ৭.২০ শতাংশ, অলটেক্সের ৬.৭০ শতাংশ, গোল্ডেনসনের ৬.৪৩ শতাংশ, লিগ্যাসী ফুটের ৬.৪৩ শতাংশ, স্ট্যান্ডার্ড সিরামিকের ৬.৩৭ শতাংশ এবং অলিম্পিক এক্সেসরিজের শেয়ারদর বেড়েছে ৫.৫০ শতাংশ।

সিএসই: সোমবার সিএসইতে হাক্কানী পাল্পের শেয়ারদর ১০ শতাংশ বা ৪.১০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ১৬ হাজার ১৮০টি শেয়ার মোট ৬২ বার হাতবদল হয়।

এইদিন কোম্পানিটির শেয়ারদর ৩৮.৮০ টাকা থেকে ৪৫.১০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ৪৫.১০ টাকায় লেনদেন হয়। গত এক বছরে কোম্পানিটির শেয়ারদর সর্বনিম্ন ছিল ১৭.৬০ টাকা এবং সর্বোচ্চ ছিল ৬০ টাকা।

সিএসই’তে টপটেন গেইরের শীর্ষে থাকা অন্যান্য কোম্পানির মধ্যে আজিজ পাইপসের শেয়ারদর বেড়েছে ৯.৯৭ শতাংশ, আনোয়ার গ্যালভানাইজিংয়ের ৯.৯৩ শতাংশ, মুন্নু সিরামিকের ৯.৮৮ শতাংশ, অলটেক্সের ৮.৩৩ শতাংশ, গ্রামীণ ওয়ানের ৭.৭৮ শতাংশ, আরএন স্পিনিংয়ের ৭ শতাংশ, জনতা ইন্স্যুরেন্সের ৬.৮০ শতাংশ, এএফসি এগ্রোর ৬.৫৫ শতাংশ এবং ফার কেমিক্যালের শেয়ারদর বেড়েছে ৬.৩২ শতাংশ।

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.