আজ: শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ইং, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৬ নভেম্বর ২০১৫, শুক্রবার |

kidarkar

ডিএসইতে সাপ্তাহিক গেইনারের শীর্ষে থার্ড আইসিবি, সিএসইতে আজিজ পাইপস

top-10-Gainer_SharebazarNewsশেয়ারবাজার ডেস্ক: বৃহস্পতিবার (৫ নভেম্বর) সমাপ্ত সপ্তাহে ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সাপ্তাহিক গেইনারের শীর্ষে উঠে এসেছে আসিবি পরিচালিত থার্ড আইসিবি মিউচ্যুয়াল ফান্ড। চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে (সিএসই) একই অবস্থানে রয়েছে প্রকৌশন খাতের আজিজ পাইপস লিমিটেড। ডিএসই ও সিএসই সূত্রে এই তথ্য পাওয়া যায়।

ডিএসই: আলোচিত সপ্তাহে ডিএসইতে থার্ড আইসিবির দর ২২.৫৭ শতাংশ বেড়ে সাপ্তাহিক গেইনারের শীর্ষে উঠে আসে। সপ্তাহজুড়ে এ ফান্ড কে ঘিরে মোট লেনদেন হয়েছে ১১ লাখ ৮৩ হাজার টাকা। যা দিন প্রতি গড়ে হয় ২৩ লাখ ৬৬ হাজার টাকা।

ডিএসই’তে সাপ্তাহিক গেইনারের শীর্ষে থাকা অন্যান্যের মধ্যে গ্রামীণ মিউচ্যুয়াল ফান্ডের দর বেড়েছে ১৫.০৮ শতাংশ, ইফাদ অটোসের ১৩.২৭ শতাংশ, আরামিটের ১১.১৯ শতাংশ, বিএসআরএম লিমিটেডের ৯.৭৮ শতাংশ, এইমস ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ৯.৬৪ শতাংশ, এ্যাপোলো ইস্পাতের ৯.৩০ শতাংশ, দেশ গার্মেন্টসের ৬.২৭ শতাংশ, সাউথ ইস্ট ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ৬.০২ শতাংশ এবং প্রাইম ইসলামী লাইফের দর বেড়েছে ৫.৭৪ শতাংশ।

সিএসই: সিএসইতে সপ্তাহজুড়ে আজিজ পাইপসের শেয়ারদর ৩২.৮১ শতাংশ বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সাড়া সপ্তাহে কোম্পানিটির শেয়ারকে কেন্দ্রকরে লেনদেন হয়েছে ১ লাখ ৯৭ হাজার ১৬১ টাকা।

সিএসই’তে সাপ্তাহিক গেইরের শীর্ষে থাকা অন্যান্যের মধ্যে গ্রামীণ মিউচ্যুয়াল ফান্ড ওয়ানের দর বেড়েছে ১৬.২০ শতাংশ, ইফাদ অটোসের ১৩.০৮ শতাংশ, বিএসআরএম লিমিটেডের ৯.৮৫ শতাংশ, এ্যাপোলো ইস্পাতের ৯.৩০ শতাংশ, এইমস ফার্স্টের ৯.১৮ শতাংশ, ফিনিক্স ফাইন্যান্সের ৭.৩১ শতাংশ, কাশেম ড্রাইসেলের ৬.২৫ শতাংশ, মাইডাস ফাইন্যান্সের ৫.৮৩ শতাংশ এবং এ্যাপেক্স স্পিনিংয়ের দর বেড়েছে ৫.৪৭ শতাংশ।

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.