বিশ্বকাপ থেকে ছিটকে পড়েছেন হাফিজ

HAFEEZগোঁড়ালির ইনজুরির কারনে পাকিস্তানের বিশ্বকাপ দল থেকে ছিটকে পড়েছেন অল রাউন্ডার মোহাম্মদ হাফিজ। রোববার এই তথ্য নিশ্চিত করা হয়েছে। বিশ্বকাপের আগে যা পাকিস্তানের জন্য সত্যিকার অর্থেই দু:সংবদা বয়ে এনেছ।

নিউজিল্যান্ডের বিপক্ষে নেপিয়ারে গত সপ্তাহে দ্বিতীয় একদিনের ম্যাচে ৩৪ বছর বয়সী হাফিজ ইনজুরিতে পড়েছিলেন। তাকে তিন সপ্তাহের বিশ্রামের পরামর্শ দিয়েছিলেন চিকিৎসকরা। কিন্তু পাকিস্তানর ক্রিকেট বোর্ডের এক মুখপাত্র বার্তা সংস্থা এএফপিকে জানিয়েছে হাফিজের আর বিশ্বকাপ খেলা হচ্ছে না। তাকে দেশে ফেরত পাঠানোর উদ্যোগ নেয়া হচ্ছে। তার পরিবর্তে নাসির জামশেদকে দলে নেবার আলোচনা হচ্ছে বলেও তিনি নিশ্চিত করেছেন।

আগামী ১৪ ফেব্রুয়ারি থেকে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে শুরু হওয়া বিশ্বকাপের মেগা আসরের আগে এই নিয়ে পাকিস্তান দলে তৃতীয় ইনজুরির ঘটনা ঘটলো। এর আগে হাঁটুর ইনজুরির কারনে দলে জায়গা পাননি পেসার উমর গুল। এছাড়া ১৫জনের স্কোয়াড থেকে শেষ মুহূর্তে পায়ের ইনজুরির কারনে বাদ পড়েছেন অপর পেসার জুনায়েদ খান। গত সেপ্টেম্বরে অবৈধ বোলিং এ্যাকশনের জন্য আইসিসি অভিযুক্ত করায় বিশ্বকাপের দল থেকে অভিজ্ঞ স্পিনার সাইদ আজমলের নাম প্রত্যাহার করে নেয়া হয়। যদিও শনিবার পুন:পরীক্ষার পরে আজমলের ব্যপারে সবুজ সঙ্কেত দিয়েছে আইসিসি।
আগামী ১৫ ফেব্রুয়ারি এডিলেডে চির প্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে পাকিস্তান তাদের বিশ্বকাপ মিশন শুরু করবে।

আপনার মন্তব্য

Top