আজ: বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ইং, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১১ নভেম্বর ২০১৫, বুধবার |

kidarkar

নিরাপত্তা বাহিনী ব্যস্ত বিরোধী দল দমনে

Hannan-shanশেয়ারবাজার ডেস্ক: নিরাপত্তা বাহিনী বিরোধীদলীয় নেতাকর্মীদের দমনে ব্যস্ত বলেই দেশে কারো জীবনের নিরাপত্তা নেই বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্রিগ্রেডিয়ার জেনারেল (অব.) আ স ম হান্নান শাহ।

বুধবার জাতীয় প্রেসক্লাবে সিপাহী বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে জাতীয়তাবাদী জিয়া সমাজকল্যাণ পরিষদ  আয়োজিত আলোচনা সভায় এ মন্তব্য করেন তিনি।

হান্নান শাহ বলেন, “সরকারি দল সন্ত্রাসীদের আড্ডাখানায় পরিণত হয়েছে। আর নিরাপত্তা বাহিনী বিরোধী দলের নেতাকর্মীদের দমনে ব্যস্ত। এ কারণে বর্তমানে দেশে কারো জীবনের নিরাপত্তা নেই।”

বিরোধীদলীয় নেতাকর্মীদের গ্রেপ্তার করা সরকারের রুটিন ওয়ার্কে পরিণত হয়েছে উল্লেখ করে হান্নান শাহ বলেন, “সন্ত্রাসীদের গ্রেপ্তার না করে প্রতিদিন কম-বেশি এক হাজার জন বিরোধীদলীয় কর্মীদের গ্রেপ্তার করছে সরকার। আট-দশ জন বিএনপি কর্মী একসঙ্গে থাকলেই নাশকতার পরিকল্পনা মামলায় গ্রেপ্তার করা হয়।”

সরকারের প্রতি প্রশ্ন রেখে তিনি বলেন, “এমপি সাহেব গুলি করে শিশু হত্যা করছে, এমপির ছেলে গাড়ি চাপা দিয়ে মানুষ মারছে, এক মন্ত্রী সচিবালয়ের ভেতরে তাঁর অধিনস্থ কর্মকর্তার কক্ষে ভাঙচুর করে তালা লাগিয়ে দিচ্ছে- এগুলো কি সন্ত্রাসী কর্মকাণ্ড নয়?”

তিনি আরও বলেন, “সরকারের সমালোচনা করলেই বলা হয় আমরা রাষ্ট্রবিরোধী কথা বলছি।” তিনি বলেন, “সবচেয়ে বেশি সন্ত্রাসী কর্মকাণ্ডের কারণে কোনোদিন হয়তো এ সরকার পুরস্কৃতও হতে পারে। তবে জাগ্রত জনতা রাস্তায় নেমে আসলে এ  সরকার পালানোর পথ খুঁজে পাবে না।”

শেয়ারবাজারনিউজ/অ

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.